ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্র ইউনিয়নের ৩৪তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কাউন্সিল অধিবেশনের পর গতকাল শনিবার বিকেলে ২৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হয়েছেন কুম্ভকারকে এবং সাধারণ সম্পাদক হয়েছেন আদনান আজিজ চৌধুরী।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন জাহিদ জামিল, মেঘমল্লার বসু, শ্যামজিৎ পাল শুভ্র, আব্দুল করিম, মাঈন আহমেদ ও সাদনান সাকিব। সহ সাধারণ সম্পাদক হয়েছেন ফাহিম শিহাব রেওয়াজ, লেনিক চাকমা, রিপিয়ন চাকমা, মাসুম রানা জয়, সাদ আহমেদ ও কাশফিয়া হাসান মৌরী।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন রুদ্র রায়, কোষাধ্যক্ষ  বিষ্ণু পন্ডিত, দপ্তর সম্পাদক অর্ণি আনজুম, শিক্ষা ও গবেষণা সম্পাদক রেহমান খালেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক চমক চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকিফ আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক নিজাম উদ্দিন হৃদয়, সমাজকল্যাণ সম্পাদক তানহা তানজিন এবং ক্রীড়া সম্পাদক এন্টন চাকমা।

কমিটিতে সদস্য হয়েছেন- প্রদ্যুৎ সরকার, দিগন্ত দাস, সানজিদা সুলতানা এবং সাখাওয়াত ফাহাদ।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি সাখাওয়াত ফাহাদ। কাউন্সিল পরিচালনা করেন সংসদের বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক রাগীব নাঈম। কাউন্সিলে কেন্দ্রীয় প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের দুই অংশের দুই কেন্দ্রীয় সভাপতি নজির আমিন চৌধুরী জয় ও ফয়েজ উল্লাহ।

কাউন্সিলের শুরুতে শোক প্রস্তাব উত্থাপন করে ১ মিনিট নিরবতা পালন করার পর সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদকের রিপোর্ট উত্থাপন ও এর আলোচনা-পর্যালোচনা হয়। নতুন নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে কাউন্সিলরগণ সরাসরি ভোটের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়। কাউন্সিলে মোট ভোট দেন ৫৯ জন কাউন্সিলর।