গণসংহতি আন্দোলনের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ২৩ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মশিউর রহমান খানকে সভাপতি ও সৈকত আরিফকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটিতে রাজনৈতিক শিক্ষাবিষয়ক সম্পাদক ও দুটি কার্যকরী সদস্য পদ ফাঁকা রাখা হয়েছে। এই তিনটি পদ পরে পূরণ করা হবে।

ছাত্র ফেডারেশনের দুই দিনব্যাপী ১৩তম কেন্দ্রীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে বৃহস্পতিবার নতুন এ কমিটি গঠন করা হয়।

ছাত্র ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পুনর্গঠনের লক্ষ্যে গণতান্ত্রিক শিক্ষাব্যবস্থা এবং সবার জন্য ঘুষ-তদবির ও দুর্নীতিমুক্ত চাকরির দাবিতে ঐক্যবদ্ধ হওয়া ও ফ্যাসিবাদের পতনের লক্ষ্যে দুর্বার ছাত্র আন্দোলন গড়ে তোলার আহ্বানে ৩০ ও ৩১ মার্চ দুই দিনব্যাপী ছাত্র ফেডারেশনের ১৩তম কেন্দ্রীয় সম্মেলন হয়। সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে ২৩ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি নির্বাচন করা হয়।

ছাত্র ফেডারেশনের এ কমিটিতে সাদিক রেজাকে সহসভাপতি, ইলিয়াস জামান ও ফাতেমা রহমানকে সহসাধারণ সম্পাদক, শুভ দেব ও আল আমিন শেখকে সাংগঠনিক সম্পাদক, ফারহানা মানিককে অর্থ সম্পাদক, রূপক রায়কে দপ্তর ও পাঠাগার সম্পাদক, মহব্বত হোসেনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, তানভীর আলমকে সমাজকল্যাণ সম্পাদক এবং হাসান আল মেহেদীকে স্কুল-বিষয়ক সম্পাদক করা হয়েছে। এ ছাড়া কার্যকরী সদস্য হয়েছেন জিন্নাত আরা, কলি কায়েয, আরিফ উদ্দীন, জান্নাতুল ফোয়ারা, মো. জাবের, সাকিবুল ইসলাম, লিমন সরকার ও গোলাম মোস্তফা।