নতুন দিন নতুন স্বপ্ন

প্রিয় সমকাল...

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

১৫ বছরে পা দিয়েছে দৈনিক সমকাল। অগণিত পাঠকের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে এই পথ পরিক্রমা। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সমকাল হয়ে উঠেছে দেশের সবচেয়ে বিশ্বস্ত দৈনিক। প্রতিষ্ঠাবার্ষিকীতে সমকাল নিয়ে অভিজ্ঞতা ও প্রত্যাশার কথা বললেন বিনোদন অঙ্গনের তারকাশিল্পীরা-

ফেরদৌসী মজুমদার

শুভেচ্ছা। সমকাল যে আদর্শ নিয়ে পথচলা শুরু করেছে, তা অব্যাহত থাকুক চিরদিন।

আলী যাকের

সমকালে আমি সুযোগ পেলেই কলাম লিখি, কারণ পত্রিকাটি ভালোবাসি এর রুচি ও সত্য ভাষণের জন্য। সমকাল শুরু থেকে তার আদর্শ নিয়ে পথ চলছে। আশা করছি আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

সাবিনা ইয়াসমিন

শুরু থেকে এখন পর্যন্ত সমকাল যেভাবে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে, সেই ধারা অব্যাহত থাকুক- প্রতিষ্ঠাবার্ষিকীতে এটাই আমার চাওয়া।

রুনা লায়লা

সমকাল কালের সঙ্গে তাল মিলিয়ে চলুক অনেক অনেক বছর। এই কামনা করি।

আসাদুজ্জামান নূর

১৪ পেরিয়ে ১৫-তে পা দিয়েছে সমকাল। দীর্ঘ এ পথচলায় সমকাল পরিবারের সবাইকে জানাই শুভেচ্ছা। সেই সঙ্গে অভিনন্দন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে সমকাল এগিয়ে যাবে- এ প্রত্যাশাই করি সবসময়।

আফজাল হোসেন

সমকাল সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। পাশাপাশি তুলে ধরছে বিনোদন, সাহিত্য ও খেলাধুলার সব খবর। সমকাল আরও সমকালীন সাহসী থাকবে। দীর্ঘ এই পথচলায় আরও সুন্দর হোক।

মামুনুর রশীদ

সমকালে আমি নিয়মিত কলাম লিখি। মাঝে মাঝে আমার শিল্পীজীবন নিয়ে সমকালের সংবাদকর্মীরা লিখে থাকেন। অনেকটা একে অপরের পরিপূরক। এই পত্রিকাটিকে আমি ভালোবাসি। আমি চাই সমকাল নিজস্বতা ধরে রেখে উত্তরোত্তর আধুনিক হয়ে উঠবে।

তারিক আনাম খান

সময়োপযোগী সংবাদ, প্রতিবেদন, সাক্ষাৎকার, কলামসহ আরও যা চাই, তার সবই পাই সমকালে। সংবাদপত্র প্রকাশের এই ধারা সমকাল ধরে রাখবে চিরকাল এটাই আমার প্রত্যাশা।

সুবর্ণা মুস্তাফা

যুগ যুগ বেঁচে থাক সমকাল। বিগত বছরের মতো আগামীতে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরুক- এটাই আমার চাওয়া

জেমস

সমকাল সেই দৈনিক, যার জন্মলগ্ন থেকে সঙ্গে ছিলাম, এখনও আছি। সমকাল যেভাবে পাঠকের প্রত্যাশা পূরণ করে আসছে- তা ধরে রাখবে এটাই আমি বিশ্বাস।

শাকিব খান

নামের মতোই সমকালীন একটি পত্রিকা সমকাল। বয়স যতই বাড়ূক সংবাদ পরিবেশনে থাকুক চিরতরুণ। সমকালকে অজস্র শুভেচ্ছা।

জাহিদ হাসান

সমকালের কাছে আমার চাওয়া- সব সংবাদে আমাদের সত্য জানাবে, সচেতন করবে। সাহসী সমকালের অগ্রযাত্রা অব্যাহত থাকুক এ প্রত্যাশা করি।

মৌসুমী

অনেক অনেক শুভেচ্ছা। সমকাল সবসময় সমকালীন বিষয় নিয়ে বস্তুনিষ্ঠ প্রতিবেদন প্রকাশ করে বলে আমি মনে করি। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে আশা করি।

চঞ্চল চৌধুরী

সমকালকে জন্মদিনের শুভেচ্ছা। সত্য প্রকাশে অগ্রগামী সমকাল শতবর্ষ বেঁচে থাকুক, সিক্ত হোক ভালোবাসা আর শুভেচ্ছায়।

পূর্ণিমা

প্রিয় পত্রিকা সমকাল। প্রিয় থাকুক যুগ যুগ ধরে।

ফাহমিদা নবী

শিল্পী ও লেখক জীবনের সঙ্গে সমকাল ওতপ্রোতভাবে জড়িত। এর কর্মীরাও আমার সুহৃদ। ১৫ পেরিয়েও এই বন্ধন থাকুক আজীবন।

তৌকীর আহমেদ

সময়ের সঙ্গে পত্রিকার সংখ্যা বেড়েছে, কিন্তু সবাই সংবাদ পরিবেশনে সৎ ও নির্ভীক কি-না সেই প্রশ্ন থেকেই যায়। তবে সমকালের ক্ষেত্রে এই প্রশ্ন অবান্তর। কারণ, একটাই সত্য- সময়োপযোগী ও দূরদর্শী সংবাদ তুলে ধরায় নিজস্বতার পরিচয় তুলে ধরেছে সমকাল। আগামীতেও এর ব্যতিক্রম হবে না এটাই আমার বিশ্বাস।

মোশাররফ করিম

সমকালের আলোর মশাল জ্বলতে থাকুক হাজার বছর ধরে। সমকাল ছিল, আছে, থাকবে।

মাহিয়া মাহি

অনেক অনেক ভালোবাসা সমকালের প্রতি। অতীতে যেভাবে গণমানুষের কথা বলেছে, আশা করব আগামীতেও সে পথেই হাঁটবে।

আরিফিন শুভ

সমকালকে অনেক অনেক ভালোবাসা। দেশের যে ক'টি গণমাধ্যম রয়েছে, তার মধ্যে সমকাল অন্যতম প্রিয়। আমার ক্যারিয়ারের শুরু থেকেই সমকাল আমার সঙ্গে ছিল। এখনও আছে। সমকালের কাছে আমার প্রত্যাশা থাকবে সিনেমার খবরগুলো বিশেষভাবে প্রকাশের জন্য।

বাপ্পি চৌধুরী

শুভ কামনা দৈনিক সমকাল। সমকাল আমার প্রাণের পত্রিকা। নিয়মিত সমকাল পড়া হয়। পত্রিকা না পড়তে পালেও অনলাইনে সমকালই পড়ে নেই। প্রিয় এই গণমাধ্যমের ১৫ বছরে পা দিয়েছে। সমকালকে আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা।