আবারও শুভেচ্ছাদূত জয়া

প্রকাশ: ০৪ অক্টোবর ২০১৯     আপডেট: ০৪ অক্টোবর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ঢাকার চেয়ে কলকাতার ছবির শুটিং নিয়েই ব্যস্ততা বেশি এখন। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও অর্থনৈতিক কর্মকাণ্ডেও নিজেকে জড়াতে দেখা যায় এ অভিনেত্রীকে। বেশ কিছু প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূতের দায়িত্বও পালন করছেন তিনি। 

গত ৩ অক্টোবর নতুন করে একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হলেন তিনি। প্রতিষ্ঠানটির নাম ডিবিএল সিরামিকস। চুক্তিনুযায়ী এখন থেকে ডিবিএল সিরামিকসের বিভিন্ন প্রমোশনাল কার্যক্রমে দেখা যাবে জয়া আহসানকে।

রাজধানীর একটি হোটেলে ওইদিন সন্ধ্যায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জয়া আহসান ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

শুভেচ্ছাদূত হওয়া প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘প্রতিষ্ঠানটির পণ্যের সঙ্গে আমি আগে থেকেই পরিচিত। তারা দেশের মানুষকে ভালো কিছু উপহার দিতে চান। বিষয়টি আমার ভালো লেগেছে। তাই প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হওয়া।’

এদিকে, সম্প্রতি তিনি বেশকিছু করপোরেট প্রতিষ্ঠানের সঙ্গেও যুক্ত হয়েছেন। এর আগে ইউনিলিভারের পণ্য 'ভিম'-এর শুভেচ্ছাদূত হিসেবেও তাকে দেখা গেছে। অংশ নিচ্ছেন বিভিন্ন পণ্যের প্রচার ও বিজ্ঞাপনে।

বর্তমানে জয়া আহসান বাংলাদেশে অভিনয় করছেন নুরুল আলম আতিকের 'লাল মোরগের জুটি,' সামুরাই মারুফের 'পারলে ঠেকা' ছবিতে। জয়া অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে নুরুল আলম আতিকের 'পেয়ারার সুবাস ও মাহমুদ দিদার পরিচালিত ছবি 'বিউটি সর্কাস'। আর কলকাতায় 'রবিবার' ও 'ভূতপরী' ছবিতে অভিনয় করেছেন জয়া।