করোনা জয়ী হয়ে ফিরলেন সংগীতশিল্পী সেলিম চৌধুরী

প্রকাশ: ১৫ জুলাই ২০২০   

বিনোদন প্রতিবেদক

করোনা ভাইরাস মুক্ত হলেন  সংগীত শিল্পী সেলিম চৌধুরী। চলতি মাসের   ৭ জুলাই থেকে সিলেট নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন এ শিল্পী।

সমকাল অনলাইনকে বুধবার সেলিম চৌধুরী নিজেই জানালেন করোনা ভাইরাস মুক্ত হয়েছেন তিনি।  সুস্থ্য হয়ে নিজ বাসা মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে ফিরেছেন।

সেলিম চৌধুরী বলেন গত ৭ জুলাই করোনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজেটিভ আসে। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফোনে এ খবর পেয়ে  বিকেলেই তিনি সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজের করোনা ইউনিটে ভর্তি হই।  সেখানকার করোনা ইউনিটে এক সপ্তাহ স্বাস্থ্য সেবা গ্রহণ করি। সবার দোয়াই অবশেষে সুস্থ হই।  

সুস্থ হলেও আপাতত কিছুদিন  হোম কোয়ারেন্টাইনে থেকে বিশ্রাম নেবেন তিনি। অসুস্থ হওয়ার পর অসংখ্য বন্ধু-বান্ধব, স্বজন, পরিচিতজন ও ভক্তরা তার জন্য দোয়া কামনা করেছেন। 

তার সুস্থতার বিষয়ে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম বলেন, এখন আর ফলোআপ নমুনা নেয়া হয় না। তবে করোনা শনাক্ত হওয়ার পর চিকিৎসা সেবা গ্রহণের সঙ্গে সঙ্গে টানা ১৪ দিন আইসোলেশনে থাকলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুস্থতার একটি সনদপত্র দেয়া হয়। আরো ২ দিন পর কন্ঠশিল্পী সেলিম চৌধুরীকেও সুস্থতার সনদপত্র দেয়া হবে।