অক্ষয়ের সহ-অভিনেতা এখন সবজি বিক্রেতা!

প্রকাশ: ২৭ জুলাই ২০২০     আপডেট: ২৭ জুলাই ২০২০   

বিনোদন ডেস্ক

করোনা কেড়ে নিয়েছে অনেকের স্বপ্ন। তাইতো অনেকেই বাধ্য হয়ে পেটের দায়ে রাস্তায় নেমেছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’র সহ-অভিনেতা কার্তিক সাহুর। পেট চালাতে বাধ্য হয়ে সবজি বিক্রি করছেন তিনি।

হিন্দুস্তান টাইমস বলছে, ছোট থেকেই বলিউডে কাজ করার স্বপ্ন ছিল কার্তিকের। তাই মাত্র সতেরো বছর বয়সেই ওড়িশার ছেলে মুম্বাইয়ের উদ্দেশে পাড়ি দেন। অনেক পরিশ্রম করেন। একটু একটু করে নিজের জায়গা তৈরি করেন কার্তিক। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘বডিগার্ড’ ছবিতে কাজ করেন। ২০১৮ সালে একাধিক ছবিতে ছোট ছোট দৃশ্যে কাজ করেন তিনি। এছাড়া অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’র মতো ছবিতেও সহ-অভিনেতা হিসেবে দেখা গেছে কার্তিককে।

জয়পুরে ছবির শুটিং সেরেই ওড়িশায় নিজের বাড়িতে ফিরে যান অভিনেতা। ব্যস! তারপর থেকেই শুরু লকডাউন। প্রায় চার মাস ধরে সঞ্চিত অর্থেই চালান তিনি। কথায় বলে, বিপদ নাকি একসঙ্গেই হয়। কার্তিকের জীবনেও ঘটল তাই। একে হাতে কাজ নেই তার উপর আবার পরিজনের অসুস্থতা। 

সিনে দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্নকে দূরে সরিয়ে বাধ্য হয়ে ভুবনেশ্বরে কাজের খোঁজ করেন তিনি। কিন্তু এই সময়ে কে আর কাজ দেবে তাকে? তাই তা মেলেনি। বাধ্য হয়ে অর্থ রোজগারের আশায় সবজিই বিক্রি করতে শুরু করেন তিনি। 

এর আগে জাভেদ হায়দারও পেট চালাতে সবজি বিক্রি করেন।