'বাঘি' ছবির চতুর্থ কিস্তিতে এবার দেখা যাবে বলিউড অভিনেত্রী সারা আলি খানকে। এর আগের তিনটি ছবিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর ও দিশা পাটানি। কিন্তু ছবির নির্মাতা পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার সিদ্ধান্তে এবার টাইগারের বিপরীতে থাকছেন সারা। 

যদিও সারা অতিরঞ্জিত অভিনয় নিয়ে সমালোচনা শুনে আসছেন অনেকের, তার পরও সাজিদের প্রথম পছন্দ সারা বলেই 'বাঘি-৪' ছবিতে সুযোগ পেয়েছেন। এতে সারা নিজেও স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। কারণ তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি 'কুলি' দর্শকদের হতাশ করেছে। 

সমালোচনাও হয়েছে সারার অভিনয় নিয়ে। যে কারণে চলতি বছর বড় ব্যানারের কোনো ছবিতে সুযোগ পাবেন কিনা তা নিয়ে সারা নিজেও শঙ্কায় ছিলেন। যদিও সারা বরাবরই তার আত্মবিশ্বাসের কথা শুনিয়ে আসছেন, তার পরও অনেকে পিছিয়ে গেছেন তাকে নিয়ে ছবি নির্মাণে। এদিক থেকে সাজিদ নাদিয়াদওয়ালা ব্যতিক্রম।

আত্মবিশ্বাসী সারাকে নিয়ে তার বক্তব্য, সারা নিজেকে ভেঙে নতুন রূপে পর্দায় তুলে ধরতে প্রস্তুত। পরিশ্রমও করতে পারেন নির্দেশকের পরামর্শ মেনে। তাই সারা টাইগারের সঙ্গে জুটি বেঁধে ভালো কিছু করে দেখাতে পারবেন বলেই তার বিশ্বাস। এখন দেখার বিষয়, আলোচিত 'বাঘি' সিরিজের নতুন ছবিতে সারা কতটা সফল হন।

মন্তব্য করুন