প্রতিবছর ১১ ফেব্রুয়ারি অর্থাৎ আজকের দিনটি 'প্রমিস ডে' হিসেবে পালিত হয়। আজ কথা রাখার দিন। আজকের এই দিনে সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড গ্রহণ করলেন ঢাকা শোবিজের কয়েক তারকা।

এর আগে সেরা করদাতা হিসেবে ২০১৯-২০ অর্থবছরের ১৪১ ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থাকে ট্যাক্স কার্ড ও সম্মাননা জানানোর তালিকা প্রকাশ করা হয়। সে তালিকায় সেরা করদাতা হিসেবে নাম আসে রাইসুল ইসলাম আসাদ, শাহীন সামাদ, শাকিব খান, মমতাজ বেগম তাহসান খান, বিদ্যা সিনহা মিমের। বৃহস্পতিবার তারা প্রত্যেকেই ট্যাক্স কার্ড ও সম্মাননা গ্রহণ করেন।

বিকেলে ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের কয়েকটি ছবি শেয়ার করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সেখানে তিনি লিখেছেন, ‘ট্যাক্সকার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে...।’ 

মমতাজ বেগম ফেসবুকে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘২০১৯-২০২০ কর বছরের জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক মনোনীত কর অঞ্চল -১২, ঢাকা আওতাধীন সেরা করদাতাদের ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠান।’

বৃহস্পতিবার দুপুরে জাতীয় রাজস্ব ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ট্যাক্সকার্ড প্রদান ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এতে বিশেষ অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। সভাপতিত্ব করেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

মন্তব্য করুন