১৪তম বিগ বস আসরে বিজয়ী হয়েছেন ভারতের ছোট পর্দার জনপ্রিয় তারকা রুবিনা দিলায়েক। রোববার রাতে অনুষ্ঠিত হয়েছে ‘বিগ বস ১৪’-এর গ্র্যান্ড ফিনালে। 

এদিন রাতে ‘বিগ বস ১৪’-এর বিজয়ী রুবিনার হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানটির উপস্থাপক সালমান খান।

পাঁচজন প্রতিযোগী নিয়ে শুরু হয় ‘বিগ বস ১৪’-এর গ্র্যান্ড ফিনালে। এতে প্রথম রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য, তৃতীয় স্থানে রয়েছেন অভিনেত্রী নিক্কি তাম্বলি। চতুর্থ ও পঞ্চম স্থান অধিকার করেছেন রাখি সাওয়ান্ত ও আলি গনি। এ আসরের বিজয়ী রুবিনা পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ট্রফি ও ৩৬ লাখ রুপি।

১৪০ দিনের বেশি সময় বিগ বসের ঘরে থাকার পর বিজয়ীর ট্রফি ছিনিয়ে নেন তিনি।

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে সোনালী রঙের গাউন পরে হাজির হন রুবিনা দিলায়েক। বিগ বসের ট্রফি হাতে নিয়ে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ার করে এ অভিনেত্রী লেখেন,  তিনি বলে বোঝাতে পারবেন না, কতটা খুশি হয়েছেন। অনুরাগী এবং ভক্তদের কী বলে ধন্যবাদ জানাবেন, তা বুঝে উঠতে পারছেন না। তবে প্রত্যেকে যদি তাদের পাশে না থাকতেন, সঙ্গে না থাকতেন, তাহলে তিনি বিজয়ীর মুকুট মাথায় পরতে পারতেন না।

তবে বিগ বসের ঘরে রুবিনার যাত্রাটা মোটেও সহজ ছিল না। প্রথম দিনেই বাতিলের স্ট্যাম্প নিয়ে পৃথক সারিতে বসতে হয়েছিল তাকে। আগে আসা সত্ত্বেও তাকে টপকে একের পর এক প্রতিযোগী ঢুকে গিয়েছিলেন বিগ বসের ঘরে।

উপস্থাপক সালমান খানও তাকে নিয়ে কম রসিকতা করেননি। প্রথম সপ্তাহে পুল সাইডে রাত্রি যাপন করেছেন রুবিনা। বিগ বস সিজন ১৪ পরিবারের অন্য সদস্যরা ক্রমাগত কটাক্ষ করেছেন রুবিনাকে। মাঝে মধ্যে ‘টিচার’ বলেও রাগিয়ে দেওয়া হয়েছে তাকে।

ভারতের ছোট পর্দার পরিচিত মুখ রুবিনা দিলেক। ‘ছোটি বহু’, ‘ছোটি বহু টু’, ‘কাসাম সে’, ‘সাস বিনা সাসুরাল’, ‘পবিত্র রিশতা’সহ অনেক ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। ‘শক্তি’ ধারাবাহিকের জন্য ২০১৬ সালে ইন্ডিয়ান টেলিভিশন একাডেমি অ্যাওয়ার্ডে ‘সেরা অভিনেত্রী (নাটক)’ বিভাগের পুরস্কার পেয়েছেন তিনি। ২০২০ সালে তাঁর অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বারেলি কী বেটি: দ্য ইয়ংগেস্ট সারভাইভার’ দারুণ প্রশংসিত হয়েছে। সূত্র: এনডিটিভি 


মন্তব্য করুন