ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

সন্দিপ্তার বাগদান

সন্দিপ্তার বাগদান

সৌম্য মুখোপাধ্যায় ও সন্দিপ্তা সেন

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩ | ১৮:৪২

বাগদান সেরেছেন বাংলা সিরিয়াল ও ওয়েব সিরিজের জনপ্রিয় অভিনেত্রী সন্দিপ্তা সেন। বাংলাদেশের দর্শক এই অভিনেত্রীকে সবচেয়ে বেশি চিনেছেন স্টার জলসার ধারাবাহিক তুমি আসবে বলে ও প্রতিদানের মাধ্যমে।

সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেন অভিনেত্রী। এই প্রেমের বয়স বেশিদিন নয়। সৌম্য পর্দার সামনে কাজ না করলেও টলিপাড়ার পরিচিত মুখ। কারণ তিনি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর উর্দ্ধতন কর্মকর্তা।

ডিসেম্বরের ৭ তারিখ চার হাত এক হতে চলেছে তাদের। তার আগে ২রা ডিসেম্বর হয়েছে আংটি বদল। বাগদানের দারুণ কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলেই পোস্ট করেছেন অভিনেত্রী। সাদা লেহেঙ্গায় সোনালি কাজ, সে ছবি হার মানাবে বলিউডি বিয়েকেও। সৌম্যর পরনেও ছিল সাদা পাঞ্জাবি। 

কীভাবে বিয়ের আয়োজন করবেন সবকিছুই ঠিক হয়ে গিয়েছে। বিয়েতে সন্দিপ্তা পড়বেন ফুশিয়া গোলাপী রঙের কাতান বেনারসি। সাজবেন একদম সাবেকি স্টাইলে। অন্যদিকে, সৌম্য হবু বউ এর সঙ্গে ম্যাচিং করেই পড়বেন প্যাস্টল পিংক রঙের শেরওয়ানি এবং ধুতি। তবে, আংটি বদলের দিন লেহেঙ্গা পড়ার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেত্রী।

প্রথা বদলের রীতিতে নাম লিখিয়েছেন তারাও। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক এর হাত ধরেই তাদের বিয়ের অনুষ্ঠান হবে। তার মানে, একদম ভিন্ন ধাঁচে হতে চলেছে তাদের বিয়ে। খাবারের মেনুতে থাকবে একদম বাঙালি খাবার। বাদ যাবেন না কাছের মানুষেরা। সকলকেই আমন্ত্রণ জানাবেন দুজনে। ফলেই, এই বিয়ে টলিউডের গ্র্যান্ড ওয়েডিং হতে চলেছে বলাই যায়।

২০০৭ সালে ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি। তিনি যে টলিউডে লম্বা ইনিংস খেলবেন, তা শুরুতেই বুঝিয়েছিলেন সন্দীপ্তা সেন। এর পর কেটেছে বহু বছর। ছোট পর্দা থেকে সিনেমা, ওটিটি, সব ক্ষেত্রেই তার অবাধ বিচরণ।

আরও পড়ুন

×