ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

নিরব-প্রিয়াঙ্কা জুটির প্রথম গান

নিরব-প্রিয়াঙ্কা জুটির প্রথম গান

নিরব ও প্রিয়াঙ্কা

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ০২:৩৩ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২০ | ০৫:৫২

প্রথমবার কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা অভিনয় করেছন ঢাকাই ছবির নায়ক নিরবের বিপরীতে। ছবির নাম হৃদয় জুড়ে। শুধু নিরবের বিপরীতেই নয়। এই ছবির মাধ্যমে ঢাকার কোন ছবিতে প্রথম কাজ করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন রফিক শিকদার।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ডের ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন মনির হোসেন যুবরাজ। তিনি জানান ফেব্রুয়ারিতেই ছবিটি মুক্তি পাবে। তবে কোন তারিখে মুক্তি পাবে সেটা এখনও চূড়ান্ত হয়নি। 

মুক্তির আগে ছবিটির প্রচারণার অংশ হিসেবে কিছু দিন আগে নিরব ও প্রিয়াঙ্কাকে নিয়ে ফার্স্টলুক প্রকাশ করা হয়। এরপর বুধবার প্রকাশ হলো ছবিটির টাইটেল গান।

বুধবার বিকেলে লাইভ টেকনোলিজসের ইউটিউবে এটি ছাড়া হয়। রবিউল ইসলাম জীবনের কথায় গানটি গেয়েছেন ইমরান ও বৃষ্টি। সুর করেছেন ইমরান। কোরিওগ্রাফি করেছেন ভারতের পঙ্কজ।

রোমান্টিক মুডের এই গানে রোমান্সে মেতে উঠতে দেখা গেছে দুই বাংলার দুই তারকাকে। মনোরম সব লোকেশনে প্রেমের কথামালায় ঠোঁট মিলিয়েছেন তারা দুজনে।

গানটি নিয়ে নিরব বলেন, ‘পুরোপুরি রোমান্টিক গান এটি। গানটি শুনে ও এর দৃশ্যায়ণ দেখে দর্শকরা আরাম পাবে।’ স্টার পাইপস এন্ড প্লাস্টিক  নিবেদিত ছবিটিতে আরও অভিনয় করেছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন ও যুবরাজ।

২০১৭ সালের মার্চে শুটিং শুরু করেছিলেন ‘হৃদয় জুড়ে’ ছবির। কিন্তু নায়িকাকে পরিচালক ‘প্রেম ও বিয়ের প্রস্তাব’ দিয়েছেন এমন অভিযোগের বিচার-সালিশেই শুটিং আটকে থাকে প্রায় বছর খানেক। এরপর আবার পরিচালকের মা এবং ছবিটির একজন অভিনেতা অসুস্থ ছিলেন। সব জটিলতা কাটিয়ে গত বছরের মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন শিকদার।

আরও পড়ুন

×