ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

অ্যাকশন থেকে রোমন্টিক, কতটা পারলেন শুভ?

অ্যাকশন থেকে রোমন্টিক, কতটা পারলেন শুভ?

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ০৯:৪৪ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ০৯:৪৪

আলোচনায় খামখেয়ালী অপু, যিনি বান্ধবীর সঙ্গে শান্তিচুক্তি করে সংসার পেতেছেন। সেই সংসারের গল্প দর্শকরা দেখেছেন উনিশ ২০ ওয়েব ফিল্মে। যে খানে অন্য এক শুভকে দেখছেন দর্শক। এতে অপু চরিত্রে অভিনয় করা আরিফিন শুভ। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মুক্তি পাওয়া মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্পের অপুর চরিত্রটির মাধ্যমে রোমান্টিক অবতারে হাজির হয়েছেন ঢাকাই ছবির বডিবিল্ডার শুভ।

‘ব্ল্যাক ওয়ার’সিনেমার সিক্স প্যাকে দর্শক মুগ্ধ করা আরিফিন শুভকে মাত্র ৩০ দিনের ব্যবধানে এমন একটি চরিত্রে দেখা যাবে তা যেনো কল্পনাতীত ছিল। কিন্তু সেটাই করে দেখালেন শুভ। 

অপু চরিত্রের শুভকে নিয়ে আলোচনা হচ্ছে অন্তর্জালে। যে আলোচনা চোখ এড়ায়নি এই নায়কের।  শুভর ভাষ্য, ‘আলহামদুলিল্লাহ। দর্শকদের একটু ভালো লাগানোর জন্য আমার এত পরিশ্রম। অপু দর্শকের মন ভালো করছে সেটা শুনে আমার পরিশ্রম কিছুটা সার্থক মনে হচ্ছে। অপুর জন্য প্রচুর সাড়া পাচ্ছি, সেই সঙ্গে এখনও ভালোবাসা পাচ্ছে নাবিদের জন্যও।’ 

১৫১ মিনিটের ফিল গুড লাভ স্টোরি ‘উনিশ২০’ সিনেমায় আরিফিন শুভর নায়িকা আফসান আরা বিন্দু। যা দেখা যাচ্ছে চরকিতে। অন্যদিকে আরিফিন শুভর অ্যাকশন থ্রিলার ‘ব্ল্যাক ওয়ার’ এখনো চলছে সিনেমা হলে।

আরও পড়ুন

×