শাকিব আমার অভিনয়ের গুরু: বুবলী

প্রকাশ: ২৩ আগস্ট ২০১৮     আপডেট: ২৩ আগস্ট ২০১৮      

অনলাইন ডেস্ক

শবনম বুবলী

ছিলেন সংবাদ পাঠিকা। এখন পুরোদস্তুর নায়িকা তিনি। বলছি, ঢাকাই ছবির বর্তমান সময়ের সর্বাধিক আলোচিত নায়িকা শবনম বুবলীর কথা। চলচ্চিত্রে ঈদের মতো বড় উৎসবে মুক্তি পাওয়া ছবির মাধ্যমেই নায়িকা হিসেবে অভিষেক হয়েছে তার। এরপর বাংলাদেশের প্রায় সব উৎসবেই তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে। এবার ঈদুল আজহাতেও মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘ক্যাপ্টেন খান’। দেশের ২২২ হলে মুক্তি পেয়ে রেকর্ড  গড়েছে ছবিটি। দুই বাংলার সুপারস্টার শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আগমণ বুবলীর। অভিষেকের পর থেকেই শাকিবের নায়িকা হয়ে নতুন নতুন ছবি উপহার দিচ্ছেন তিনি।

মাত্র তিন বছরের ক্যারিয়ারে শাকিব-বুবলী বেশ জনপ্রিয় জুটি হয়ে উঠেছেন দর্শকদের কাছে। নায়িকা হিসেবেও জনপ্রিয়তা পেয়েছেন তুমুল। অল্প সময়ের ক্যারিয়ার নিজের সাফল্যের কৃতিত্ব শাকিব খানকেই দিয়েছেন ‍বুবলী। শাকিব খানের কাছ থেকে অভিনয় শিখে নিজেকে ক্রমাগত পারিপূর্ণ করছেন বলেও জানিয়েছেন এ নায়িকা।  

ঈদুল আজহা উপলক্ষে একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খান আমার একজন অভিভাবকের ভূমিকা পালন করছেন। চলচ্চিত্রের অভিনয় ছাড়াও প্রতিটি বিষয় আমাকে  একেবারে ধরে ধরে শিখিয়েছেন। তিনিই আমার অভিনয়ের দিকনির্দেশক এবং গুরু। পর্দার বাইরেও আমাদের মধ্যে চমৎকার রসায়ন রয়েছে। যে যা-ই বলুক, আমরা সত্যি অনেক ভালো বন্ধু। শাকিব খানের কাছ থেকে আমি প্রতিনিয়ত অনেক কিছুই শিখছি।’