প্রবাসীদের সাফল্যের গল্প শুনতে কানাডায় নিরব

প্রকাশ: ২৪ আগস্ট ২০১৮     আপডেট: ২৪ আগস্ট ২০১৮      

অনলাইন ডেস্ক

চিত্রনায়ক নিরব

ঢাকাই ছবির প্রিয়মুখ নিরব। ব্যস্ত আছেন ‘আব্বাস’ ছবির শুটিং নিয়ে। প্রায় শেষের পথে ছবিটির শুটিং। এছাড়াও ‘অফিসার রিটার্ন’ নামের নতুন একটি ছবির শুটিং শুরুও প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন এ নায়ক। নতুন ছবির শুটিং শুরুর আগে ১৫ দিনের সফরে শুক্রবার বিকেলে উড়াল দিচ্ছেন কানাডার উদ্দেশ্যে। ঘোরাঘুরির পাশাপাশি একটি টিভি চ্যানেলের ট্র্যাভেল শো অনুষ্ঠানের শুটিং নিয়েই কানাডা যাচ্ছেন তিনি। 

কানাডায় অনেক প্রবাসী বাংলাদেশি রয়েছে। এদের মধ্যে অনেকেই নিজের যোগ্যতা বলে হয়েছেন সফল ও অঢেল ধনসম্পত্তির মালিক। ব্যক্তি ও ক্যারিয়ারের দিক থেকে সফল মানুষ তারা। সফল এই মানুষদের নিয়ে এটিএন বাংলা নির্মাণ করছে ট্র্যাভেল শো ভিত্তিক একজন সফল ব্যক্তির গল্প, যে অনুষ্ঠানটির উপস্থাপনার দায়িত্ব পালন করবেন চিত্রনায়ক নিরব। সফল ওই মানুুষ তার পরিবার নিয়ে অতিথি হবেন নিরবের। পরিবার ও সফল ব্যক্তির সঙ্গে নানা বিষয়ে আড্ডা হবে, ঘোরাঘুরি হবে, তার এগিয়ে যাওয়ার কথা শোনা হবে। পাশাপাশি কানাডায় তাদের জীবন যাপনের নানা বিষয়ে তুলে ধরা হবে অনুষ্ঠানে। পুরো বিষয়টি সঞ্চালনায় থাকবেন নিরব।

কানাডা সফর ও অনুষ্ঠানটি প্রসঙ্গে নিরব বলেন, ‘ঈদের তৃতীয় দিনই কানাডা ট্যুর দিতে হচ্ছে। কিছুটা ঈদের অবকাশ পালনের আমেজ নিয়ে যাচ্ছি। সেখানে যে অনুষ্ঠানটির সঞ্চালনায় আমি আছি সেটি আমার কাছে কিছুটা ভিন্নরকম মনে হয়েছে। আমরা জানি প্রবাসীরা আমাদের দেশের উন্নয়নের সঙ্গে কতটা জড়িয়ে আছেন। মূলত তাদের নিয়েই এ অনুষ্ঠান। কানাডার সফল ব্যক্তির গল্প শুনবো আমি। তাদের সঙ্গে ঘুরবো, তাদের সাফল্যের গল্প দর্শকদেরও জানাবো। বিষয়টি সত্যিই ইন্টারেস্টিং মনে হয়েছে আমার কাছে।’

কানাডা সফর থেকে ফিরেই ‘আব্বাস’ ছবির শুটিং শেষ করবেন বলে জানিয়েছেন এ নায়ক। সেইসঙ্গে শুরু করবেন বন্ধন বিশ্বাসের ‘অফিসার রিটার্ন’ ছবির শুটিং।