দ্বিতীয়বারের মতো টিভি পর্দায় 'কলুর বলদ ২'

প্রকাশ: ২৮ আগস্ট ২০১৮      

অনলাইন ডেস্ক

দর্শকদের অনুরোধে দ্বিতীয়বারের মতো টেলিভিশনের পর্দায় প্রচার করা হলো সাজ্জাদ সুমন পরিচালিত নাটক 'কলুর বলদ ২'।

প্রবাসীদের জীবনের বেদনার কাব্য নিয়ে নির্মাণ করা নাটকটি সোমবার চ্যানেল আইয়ে প্রচার হওয়ার পর ব্যাপক সাড়া ফেলে। দেশ-বিদেশের অনেক দর্শকের টেলিফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটকটি আবার প্রচারের অনুরোধ আসে।

এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতে চ্যানেল আইয়ে পুনরায় প্রচার করা হয় দর্শকপ্রিয় এবং প্রবাসীদের হৃদয় ছুঁয়ে যাওয়া নাটক 'কলুর বলদ ২'।

পরিচালক সাজ্জাদ সুমন জানান, চ্যানেল আইয়ে রোজার ঈদে প্রচার হয়েছিল ‘কলুর বলদ’। প্রবাসীদের জীবন কাহিনি নিয়ে নির্মিত ওই নাটকটি প্রচারের পর তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। সাফল্যের ধারাবাহিকতায় ঈদুল আযহাতেও নির্মিত হয় ‘কলুর বলদর সিক্যুয়াল ‘কলুর বলদ ২। সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে এই নাটকটিও সাড়া ফেললো বেশ।

এছাড়া ইউটিউবে সোমবার আপলোডের কয়েক ঘণ্টার মধ্যেই রেকর্ড সংখ্যবার দেখা হয় 'কলুর বলদ ২'। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ৩ লাখ ৩০হাজার ভিউ হয়েছে নাটকটির।

প্রবাসীদের সুখ, দুঃখ, পারিবারিক টানাপড়েন, মায়ের মমতা এসবকে কেন্দ্র করে নির্মিত হয়েছে এই নাটকটি। ‘কলুর বলদ’ এর মতো এবারের ‘কলুর বলদ ২’ এর গল্পও লিখেছেন মেজবাহ উদ্দিন সুমন।

এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন নায়ক রিয়াজ; তার বিপরীতে রয়েছেন ফারহানা মিলি। আরও অভিনয় করছেন ওয়াহিদা মল্লিক জলি,খায়রুল আলম সবুজ,হিমি হাফিজ,নিকুল কুমার মন্ডল, আখন্দ জাহিদ প্রমুখ।