সেন্সরে 'ক্যাপ্টেন খান', আসছে টিজার

প্রকাশ: ১৩ আগস্ট ২০১৮     আপডেট: ১৩ আগস্ট ২০১৮      

অনলাইন ডেস্ক

শাকিব খান ও বুবলী

ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ছবি 'ক্যাপ্টেন খান'। শান্ত এন্টারপ্রাইজ প্রযোজিত ছবিটি সোমবার আনুষ্টানিকভাবে সেন্সরে জমা দেয়া হয় বলে প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে। ছবিটির পরিবেশনার দায়িত্বে আছে শাপলা মিডিয়া। 

প্রতিষ্ঠানটির পক্ষে শাপলা মিডিয়ার ম্যানেজার মোহাম্মদ বাদল বলেন, 'ছবিটি আমরা রবিবার জমা দিলেও প্রয়োজনীয় কিছু কাগজ জমা দেয়ার বাকী ছিল। প্রযোজনীয় ওইসব কাগজপত্রসহ আনুষ্ঠানিকভাবে ছবিটি সেন্সরে জমা দিলাম।'

ঈদুল ফিতরের পর থেকেই 'ক্যাপ্টেন খান'র বুকিং নেয়া শুরু হয়েছে বলে জানান তিনি। ইতোমধ্যে ছবিটি ৮০ হলে বুকিং নিশ্চিত হয়েছে বলে জানিয়েছে পরিবেশক প্রতিষ্ঠান। এদিকে সেন্সর বোর্ড থেকে জানানো হয়েছে, মঙ্গল বা বুধবার ছবিটি সেন্সরে প্রদর্শনের সম্ভাবনা রয়েছে। সেন্সর থেকে ছাড়পত্র পাওয়ার পরদিনই ক্যাপ্টেন খানের গান প্রকাশ হবে ইউটিউবে। 

'ক্যাপ্টেন খান' ছবির একটি গানের দৃশ্য

ইতোমধ্যে ক্যাপ্টেন খান ছবির শাকিবের দুটি লুকের পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে। তাতেই শাকিব ভক্তরা মেতেছে ঢাকাই ছবির এই ভাইজানকে নিয়ে। মঙ্গলবার প্রকাশ হবে ছবিটির টিজার।  

ছবিটিতে শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন শবনম বুবলী। বিশেষ একটি আইটেম গানে রয়েছেন কলকাতার পায়েল মুখার্জী। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, 'দেশীয় বিবেচনায় বেশ ভালো বাজেটের ছবি এটি। রিমেক ছবি হলেও নির্মাণ ও ছবিটির অ্যারেজমেন্ট মিলিয়ে দারুণ একটি ছবি হবে। আশা করি দর্শকরা হতাশ হবেন না।' 

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটিতে আরও অভিনয় করেছেন, সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।