মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'র বিচারক হতে অনীহা দুই ভাইয়ের

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

'মাইলস ব্যান্ড আমাদের দেশের অন্যতম জনপ্রিয় একটি ব্যান্ড। আর এই দলের তারকা দুই ভাই শাফিন আহমেদ ও হামিন আহমেদ তরুণদের কাছে স্টাইল আইকন। তাদের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতার কথা মাথায় রেখেই আমরা এ আয়োজকের আইকন বিচারকের দায়িত্বে শাফিন-হামিন রাখছি। দুই তারকাকে সঙ্গে পেয়ে আমরা উচ্ছ্বসিত।' গণমাধ্যমে এমন কথা বলেছেন 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮' এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। 

বিষয়টি নিয়ে সমকাল অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হয় জনপ্রিয় ব্যান্ডদল মাইলসের দুই সদস্য হামিন আহমেদ ও শাফিন আহমেদের সঙ্গে। তারা জানালেন ভিন্ন কথা। বিচারক থাকার ব্যাপারে এখনো চূড়ান্ত কোনো আলোচনা হয়নি তাদের সঙ্গে।

এ প্রসঙ্গে হামিন আহমেদ সমকাল অনলাইনকে বলেন, ‌'এ বিষয়ে আমাকে একবার ফোন দিয়েছিলেন। তবে বিচারক থাকা নিয়ে তেমন কোন আলোচনা হয়নি। বিচারকের দায়িত্ব দেয়া হবে অথচ আমাদের সঙ্গে তেমন কোন আলোচনা হবে না তা কী করে হয়? এ বিষয়ে আমি এখনও কিছুই জানিনা।' 

একই কথা জানালেন শাফিন আহমেদ। তিনি বলেন, ‘একবার শুধু ফোনই এসেছিল। আলোচনা আর হয়নি। তা ছাড়া গত বছর এই আয়োজন নিয়ে অনেক সমালোচনা শুনেছি। বিচারকদের কাজের স্বাধীনতা না থাকলে এসব আয়োজনের সঙ্গে যুক্ত হওয়ার মানে হয় না।’

পুরো আয়োজনটিতে বিচারকের দায়িত্ব পালন করছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল অভিনেত্রী ইমি, ব্যারিস্টার ফারাবী। 

আজ থেকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ নিয়ে তৈরি অনুষ্ঠান এটিএন বাংলায় প্রচারিত হবে। উপস্থাপনা করবেন ডিজে সনিকা ও আরজে নিরব। ১৬ সেপ্টেম্বর থেকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ কার্যক্রম শুরু হয়েছে।