কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ?

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে ১০ জনকে সেরা সুন্দরী হিসেবে বাছাই করেছেন বিচারকেরা। এই সেরা ১০ প্রতিযোগীকে গ্রুমিংয়ের মাধ্যমে তৈরি করা হচ্ছে গ্র্যান্ড ফিনালের জন্য।  রোববার সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেশন সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত হবে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর গ্র্যান্ড ফিনালে। এখানেই পাওয়া যাবে এবারের আয়োজনের সেরা সুন্দরীকে। 

অডিশন ও পারফর্মেন্স রাউন্ডে উত্তীর্ন সের ১০ সুন্দরী গ্র্যান্ড ফিনালেতে অংশগ্রহন করবেন। প্রতিযোগিতার সেরা ১০ সুন্দরী হলেন নাজিবা বুশরা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমনা নাথ অনন্যা, মঞ্জিরা বশির তৃষা, জান্নাতুল মাওয়া, শিরিন শীলা, আফরিন লাবনী, নিশাদ নাওয়ার সালওয়া, ইসরাত জাহান সাবরিন এবং স্মিথা টুম্পা।

আয়োজক কমিটির পক্ষে  থেকে জানানো হয়েছে, প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রিয় মাইলস ব্যান্ডের দুই সদস্য হামিন আহমেদ ও শাফিন আহমেদসহ আমিরুল ইসলাম হিরু, শুভ্র দেব, খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী।

আরজে নিরব, মডেল ও কেরিওগ্রাফার আজরা মাহমুদ এবং ডিজে সনিকার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করবেন মুকাদ্দেম বাবু ও নাসরিন চৌধুরী।

অনুষ্ঠানটির আয়োজক প্রতিষ্ঠান হচ্ছে অন্তর শোবিজ। প্রতিষ্ঠানটির উদ্যোগে ১৬ সেপ্টেম্বর এফডিসিতে শুরু হয় প্রতিযোগিতার অডিশন রাউন্ড। এরপর সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেন বিচারকেরা।  সেরা ১০ জন সুন্দরীর নাচের প্রশিক্ষণ দিয়েছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ যিনি হবেন তাঁর গ্রুমিং লম্বা সময় ধরে করা হবে। দেশি কোরিওগ্রাফার ছাড়াও বিদেশি স্বনামধন্য একজন কোরিওগ্রাফার তাকে গ্রুমিং করাবেন। বাংলাদেশের চ্যাম্পিয়ন প্রতিযোগী  ডিসেম্বরে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। 

অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩৫টা থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।