শাকিব খানের আরেক সঙ্গী কে?

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

‌'শাহেন শাহ' নামের একটি ছবিতে অভিনয় করছেন শাকিব খান। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটিতে প্রথমবার এ নায়কের সঙ্গে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। কিন্তু ছবিটিতে রয়েছে আরও একজন নায়িকা। নুসরাত ফারিয়ার নাম বলা হলেও দ্বিতীয় এ নায়িকার নাম এখনো প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়নি।

কিন্তু কে হচ্ছেন 'শাহেন শাহ'তে শাকিব খানের আরেক নায়িকা? এ প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে শাকিবভক্তদের মাঝে? স্যোসাল মিডিয়ায় চলচ্চিত্র বিষয়ক গ্রুপে গ্রুপে এমন প্রশ্নই রাখছেন ভক্তরা। অনেকেই আবার প্রিয় নায়কের সঙ্গে মানান সই নায়িকাদের নামও প্রস্তাব করছেন।

শাকিব খান ও রাহা তানহা খান

দ্বিতীয় নায়িকা কে হচ্ছেন? পরিচালক শামীম আহমেদ রনিকে রাখা হয়েছিল এ প্রশ্ন। জানাননি তিনিও। এটা সবার জন্য চমক বলেই প্রশ্ন এড়িয়ে গেছেন রনি। জানিয়েছেন, 

বুধবার রাজধানীর একটি পাঁচ তারা হোটেলে অনুষ্ঠিত হবে ছবিটির মহরত। সেখানেই আরেক নায়িকার এ রহস্যের জট খোলা হবে।

তবে অনেকেই শুরুতে নাটকের প্রিয় মুখ তানজিন তিশার নাম বলেছেন। এ বিষয়ে সমকাল অনলাইনের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি উড়িয়ে দিয়েছেন তিনি। নাটক নিয়েই এখন তার ব্যস্ততা বলে জানিয়েছেন তিশা। 

'শাহেন শাহ'র দ্বিতীয় নায়িকার নাম হিসেবে চলচ্চিত্রের উঠতি নায়িকা রাহা তানহার নামও বলছেন অনেকে। বেশ কিছু সূত্রও তার নাম নিশ্চিত করেছেন। তবে প্রযোজনা প্রতিষ্ঠানের চূড়ান্ত ঘোষণা ছাড়া কিছুই বলা যাচ্ছে না। বুধবার সন্ধায় নায়িকা নিয়ে এ রহস্য উন্মোচন হবে। ততক্ষণ শাকিব ভক্তদের অপেক্ষাতে রাখতে চাচ্ছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।