পূর্ণিমার আড্ডায় মুখ খুললেন নিপুন

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

চিত্রনায়িকা নিপুন ও পূর্ণিমা

চিত্রনায়িকা নিপুন। অর্ধশতাধিক বাংলা ছবির নায়িকা তিনি। অভিনয়ের স্বীকৃতি স্বরূপ দুইবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কিন্তু এখন  চলচ্চিত্রে একেবারেই দেখা মিলছে না তার। উৎসবকেন্দ্রিক টিভি নাটকে মাঝে মধ্যে দেখা গেলেও সেটাও খুব একটা নয়। নিজের ব্যবসার দিকেই এখন মনোযোগ বেশি। চলচ্চিত্র ক্যারিয়ার, সিনেমায় ফেরা না ফেরা ও ব্যক্তিগত অনেক বিষয় নিয়ে আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’য় কথা বলেছেন তিনি। 

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। এবারের পর্বে নিপুন তার চলচ্চিত্র ছেড়ে আমেরিকায় চলে যাওয়া, প্রয়াত নায়ক মান্নার হাত ধরে আবার ফিরে আসা,  শাকিব খানের সঙ্গে নতুন কোন ছবিতে দেখা যাবে কীনা, প্রযোজনায় কবে আসছেন এইসব বিষয় জানানোর  পাশাপাশি নিজের প্রেম নিয়েও মুখ খুলেছেন।

অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে সংস্কৃতি অঙ্গনের গুণী সব তারকার। আড্ডায় আড্ডায় নিজেদের জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগা সহ নানান বিষয় উঠে আসে। সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।  

অনিন্দ্য মামুনের গ্রন্থনা ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি ৮ সেপ্টেম্বর শনিবার  ১০টায় আর টিভিতে প্রচার হবে।