বলিউড এই অভিনেত্রীকে চেনা যায়?

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

ক্যানসার আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এখন চিকিৎসার জন্য বিদেশে রয়েছেন। সেখানে কীভাবে কাটছে তার সময়?  নিয়মিত নিচ্ছেন কেমোথেরাপি। এই কেমোথেরাপির জন্য সোনালির মাথার চুল পড়ে গিয়েছে সব।

এই টাক মাথা নিয়েই সম্প্রতি নিজের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। হাতে রয়েছে বই। এই বই হচ্ছে এখন তার সঙ্গী। ক্যাপশনেব সোনালি বেন্দ্রে লিখেন, “মার্কিন লেখক অমর টোলেলে ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ বইটা পড়েছেন? না পড়লে আপনার অবশ্যই পড়া উচিত।”

তার শেয়ার করা ছবির নিচে অনেকে শুভ কামনা জনিয়েছেন তাকে। সাহস যোগিয়েছেন। একজন  লিখেছেন, ‘তোমাকে দেখে ভাল লাগছে। অনেক সাহস তোমার... তাড়াতাড়ি সুস্থ হও।’  

আবার কেউ লিখেছেন, ‘কী সুন্দর... তোমার হাসিই প্রতিদিন তোমাকে আরও বেশি শক্তিশালী করে তুলছে...।’ 

সোনালির স্বামী গোল্ডি জানিয়েছিলেন, চিকিত্সকদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তার শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।