আয়ুষ্মানও শিকার ‘কাস্টিং কাউচের’!

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮     আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮      

অনলাইন ডেস্ক

আয়ুষ্মান খুরানা- ফাইল ছবি

হলিউড ও বলিউডে এই মুহূর্তে ‘কাস্টিং কাউচ’ নিয়ে সরব হয়েছেন শিল্পীরা। এক্ষেত্রে শুধু মেয়েরা নন, ছেলেরাও বলিউডের এই জঘন্য প্রথার শিকার। এবার এ নিয়ে বোমা ফাটালেন ‘ভিকি ডোনার’ খ্যাত বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। 

টাইমস নাউ জানায়, সম্প্রতি একটি টক শো’তে ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ সম্পর্কে  নিজের অভিমত প্রকাশ করেছেন আয়ুষ্মান। তিনি কীভাবে এর শিকার হয়েছিলেন, সে কথাও স্পষ্টভাবে জানিয়েছেন তিনি।

আয়ুষ্মানের ভাষ্য, ‘এক সমকামী কাস্টিং ডিরেক্টর ছিলেন। তিনি বলেছিলেন, আমি তোমার যৌনাঙ্গ দেখতে চাই, অনুভব করতে চাই। তা শুনে আমি উড়িয়ে দেই। বলেছিলাম, কী বলছ তুমি জান? তুমি কি সিরিয়াস?’

আয়ুষ্মানের মতে, ফ্লিম ইন্ডাস্ট্রিতে এহেন ন্যাক্কারজনক ঘটনা কম-বেশি সকলকেই হয়তো মোকাবিলা করতে হয়। কিন্তু সোজাসাপটা এর জবাব দেওয়া উচিত বলে মনে করেন তিনি। এর আগে টিভিতে উপস্থাপনা করার সময়ও নাকি তার কাছে এহেন প্রস্তাব এসেছিল। তবে পরে এরকম পরিস্থিতি নাকি সামলাতে হয়নি আয়ুষ্মানকে।

আয়ুষ্মানের পরবর্তী সিনেমা শ্রীরাম রাঘবনের পরিচালনায় ‘অন্ধাধুন’। সেখানে রাধিকা আপ্তে, তাবুর মতো অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।