দ্বিতীয় সপ্তাহে অর্ধশতাধিক হলে ‘প্রেম আমার ২’

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯      

বিনোদন প্রতিবেদক

পূজা ও অদ্রিত

গত ২২ ফেব্রুয়ারি মাত্র একটি হলে মুক্তি পায় যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘প্রেম আমার ২’। এবার হল বাড়ছে ছবিটির। দ্বিতীয় সপ্তাহে মার্চের প্রথম দিন ছবিটি প্রায় অর্ধশতাধিক হলে মুক্তি পাচ্ছে বলে জানালেন ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজের সিইও আলিমুল্লাহ খোকন। মঙ্গলবার সমকাল অনলাইনকে বিষয়টি জানান তিনি। 

কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনের সঙ্গে ঢাকার জাজ মাল্টিমিডিয়া যৌথভাবে নির্মাণ করেছে  ‘প্রেম আমার ২’। এতে বাংলাদেশের পূজা চেরীর সঙ্গে নায়ক হিসেবে অভিনয় করেছেন কলকাতার অদ্রিত। এর আগে এ জুটি ‘নূর জাহান’ ছবিতে অভিনয় করেছেন। ‘প্রেম আমার ২’ ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি হয়ে পর্দায় হাজির হয়েছেন পূজা-অদ্রিত। 

‘প্রেম আমার ২’ ছবির েএকটি দৃশ্য

২০১৮ সালের মার্চে শুটিং শুরু হওয়া ছবিটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য।

ছবিটি মুক্তির বিষয়ে  আলিমুল্লাহ খোকন বলেন, ফেব্রুয়ারির ২২ তারিখে মাত্র একটি হলে মুক্তি পায় প্রেম আমার ২। একই তারিখে ডিএ তায়েবের ছবি অন্ধকার জগত মুক্তি পায়। ছবিটির কথা চিন্তা করেই ডেট নেয়া থাকায় মাত্র একটি হলে মুক্তি দেই। তবে চাইলে অধিক হলে মুক্তি দিতে পারতাম। কিন্তু দেইনি। এবার বৃহৎ আকারে মুক্তি দেবো। আমাদের টার্গেট  ৫০ এর বেশি ৬০ হলে মুক্তি পাবে ছবিটি। 

এদিকে ছবিটির নায়িকা পূজা চেরি এসএসসি পরীক্ষা দিচ্ছেন। তাই ছবিটি নিয়ে বিভিন্ন প্রচার প্রচারণায় অংশ নিতে পারছেননা বলে সমকালকে জানান পূজা। তিনি বলেন, আমার পরীক্ষা চলছে। তাই ছবিটির প্রমোশনে যতটা সময় দেয়ার প্রয়োজন সেটা পারছিনা। তবে চেষ্টা করছি পরীক্ষার ফাঁকে  প্রমোশনের জন্য সময় বের করা। দারুন একটি প্রেমের গল্প এটি। সবাইকে আহবান করবো হলে গিয়ে ছবিটি দেখুন।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর আলোচিত ছবি ‘প্রেম আমার’। নামের সঙ্গে মিল হলেও আগের ছবিটির সিক্যুয়াল নয় এটি। পূরো গল্পই আলাদা। দেখার পরই বুঝতে পারবেন সবাই। যোগ করে বলেন পূজা। 

বিষয় : প্রেম আমার ২ পূজা চেরি বিনোদন