মাহিনের নির্দেশনায় আবাক-হিমি

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯      

অনলাইন ডেস্ক

মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে অপু আনাম ধ্রুবগুহ, হিমি, অবাক ও নির্মাতা মাহিন আওলাদ

তরুণ প্রজন্মের নির্মাতা মাহিন আওলাদ। নিয়মিত বিজ্ঞাপন নির্মাণ করেন তিনি। নির্মাণ করেন গানের ভিডিও। এর আগে ‘মায়া বাড়াইছে’ শিরোনামে তার নির্মিত একটি গানের ভিডিও দারুন প্রশংসিত হয়। সাধারণত ক্ল্যাসিক্যাল ধরনের গানের ভিডিও নির্মাণ করেন তিনি।  তার ধারাবাহিকতায় এবার তার নির্মাণে  ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান ও প্রিয়াঙ্কা বিশ্বাসের গানের ভিডিও প্রকাশ হলো। গানটির শিরোনাম ‘যাবেনা ছেড়ে’।

এ উপলক্ষে রোববার রাজধানীর একটি রেস্টোরেন্টে অনুষ্ঠিত হয় গানটির প্রকাশনা উৎসব। প্রকাশনা উৎসবে অডিও ট্র্যাকের পাশাপাশি মিউজিক ভিডিওটিও দারুণ প্রশসিংত হয়েছে উপস্থিতিমহলে। নিজস্ব ঢংয়ে মাহিন আওলাদের নির্মাণে গানটির মডেল হয়েছেন হিমি ও অবাক।

প্রকশানা অনুষ্ঠানে ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, অনেক শ্রম দিয়ে কাজটি করেছি। কারণ গানটি ব্যক্তিগতভাবে আমার অনেক পছন্দের। আর মডেল হিমি ও অবাক’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ না করলেই নয়, তাদের শ্রমের জন্য। অনেক ভালোলাগা নিয়ে আন্তরিকতার সঙ্গে তারা কাজটি করেছেন। আশা করি অডিও-ভিডিও মিলিয়ে গানটি দর্শক শ্রোতাদের মনে ভালোলাগা তৈরি করবে। 

সেইসঙ্গে নিজের বক্তব্যে কখনও কখনও কপি কাজ করবেননা বলেও প্রতিশ্রুত দেন এ নির্মাতা। জানান সবসময় মৌলিক ও ভালো কাজ নিয়ে দর্শকদের সামনে আসবেন।

গানটি নিয়ে অপু আমান বলেন, গানটির পরিকল্পনা করেছিলাম প্রায় চার বছর আগে। এটি একটি ক্ল্যাসিক ঘরনার গান। তাই অনেক গবেষণা করেছি এই গানটির ওপর। দীর্ঘ এ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সঙ্গীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্লাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর। আশা করি সবার ভালো লাগবে।’

মডেল হিমি বলেন, অনেক মিউজিক ভিডিওর প্রস্তাব আসে। কিন্তু যে গানটি আমার ভালো লাগে সেই গানেই মডেল হই। যাবেনা ছেড়ে তেমন একটি গান। এমন গান এখন খুব একটা হয়না। তবে গান এবং এর ভিডিও সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

 ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ভালোবাসা দিবসের বিশেস আয়োজনের’ এর অংশ হিসেবে ১০ ফেব্রুয়ারি রবিবার ইউটিউব চ্যানলে অবমুক্ত করা হয়।  পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।