আরবাজ-মালাইকার ডিভোর্স হয় কেন?

প্রকাশ: ২১ এপ্রিল ২০১৯      

বিনোদন ডেস্ক

আরবাজ খান ও মালাইকা

একসঙ্গে আর থাকছেন না। শিগগিরই ডিভোর্স। ২০১৬ সালে এমন ঘোষণা দিয়ে ডিভোর্সের পথে হাটেন বলিউড দম্পতি আরবাজ-মালাইকা। পরে দীর্ঘ দিনের সংসারের ইতি টেনে ডিভোর্স হয় ২০১৭ সালে। 

তবে তাদের আলাদা হওয়ার বিষয়টিতে ভক্তদের অনেকেই মেনে নিতে পারেননি। কারণ বলিউড পাড়ায় এ দম্পতিকে সুখী দম্পতি হিসেবেই জানতেন দর্শকরা। হুট করে কী এমন হলো যাতে ডিভোর্সের মতো সিদ্ধান্ত! 

এখন তারা প্রাক্তন একে অপরের। একমাত্র সন্তান আরহান। বাবা-মায়ের বিচ্ছেদের পর আলাদা ভাবে দু’জনের সান্নিধ্যই পাচ্ছে সে। কিন্তু বিচ্ছেদের কারণ নিয়ে কখনও প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায়নি আরবাজ-মালাইকাকে। এ বার মুখ খুললেন। কেন মালাইকার সঙ্গে আর থাকা সম্ভব হয়নি, জানালেন আরবাজ।

একটি শোতে  মালাইকার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে আরবাজ বলেন, ‘আমাদের মধ্যে কোনও কিছুই আর ঠিক করে কাজ করছিল না। বাইরে থেকে হয়তো মনে হচ্ছিল সব ঠিকই রয়েছে। কিন্তু আদৌ তা ছিল না। দুটো মানুষ যখন জীবনকে নিজের হাতে নেওয়ার সিদ্ধান্ত নেয়, তখন তাকে সম্মান করাই উচিত।’

তবে ভবিষ্যতে অন্য কাউকে বিয়ে করতে বাধা দিতে চান না আরবাজ। তিনি মনে করেন, বিয়ে নামের প্রতিষ্ঠান বহু পুরনো। তা সম্মান না করতে পারলে অসম্মান করাও উচিত নয়।

ওই শোতে মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ে নিয়েও প্রশ্ন করা হয় আরবাজকে। ‘‘কাল উত্তর দেব’’ বলে এড়িয়ে যান আরবাজ।