অভিনেত্রী সারিকা হারিয়ে যাননি

প্রকাশ: ১৯ মে ২০১৯     আপডেট: ১৯ মে ২০১৯      

বিনোদন প্রতিবেদক

সারিকা

কেউ বলছেন হারিয়ে গেছেন সারিকা। অভিনয়ে আর হয়তো ফিরতে পারবেন না। কিংবা সারিকা নিজেও অভিনয়ে নিয়মিত হতে চাইছেন না। দীর্ঘ সময় ছোটপর্দায় দেখা যাওয়াতেই এমন ধারানা মডেল ও অভিনেত্রী সারিকাকে। না সারিকা হারিয়ে যাননি। নিজেকে সময় দিয়েছেন মাত্র। এই জন্য কাজেও বিরতি দিয়েছেন কিছুদিনের জন। জানালেন  সারিকা নিজেই।  

সম্প্রতি  লম্বা বিরতি ভেঙে আবারও একটি টেলিছবিতে অভিনয় করলেন ছোটপর্দার এ অভিনয়শিল্পী। টেলিছবির নাম 'চুল তার কবেকার'। জীবনানন্দ দাশের 'বনলতা সেন' কবিতা থেকে এর রচনা ও পরিচালনা করেছেন তুহিন হোসেন।

গত সপ্তাহে রাজধানীর বিভিন্ন স্থানে টেলিছবিটির দৃশ্যধারণ হয়েছে। 'চুল তার কবেকার' মূলত রোমান্টিক নাটক। সঙ্গে থাকছে হাস্যরসও। এতে সারিকার বিপরীতে অভিনয় করেছেন মিশু সাব্বির।

এ প্রসঙ্গে সারিকা জানান, 'অনেক দিন পর আবারও ছোটপর্দায় অভিনয় করে ভালো লাগছে। টেলিছবিটি জীবনা

ন্দ দাশের বিখ্যাত কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে। নির্মাতা তুহিন হোসেন বেশ কিছু দিন আগে টেলিছবিটির গল্প আমাকে পড়ে শোনান। তখনই এতে কাজ করার প্রতি আমার আগ্রহ হয়। শেষ পর্যন্ত সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় দর্শক আবারও ছোটপর্দায় আমার অভিনয় উপভোগ করবেন। আশা করছি টেলিছবিটি সবার ভালো লাগবে।'

পরিচালক তুহিন বলেন, 'টেলিছবিটি নিয়ে আমি ভীষণ আশাবাদী। এখন সম্পাদনার কাজ চলছে। আশা করছি দর্শককে নতুন কিছু উপহার দিতে পারব।' টেলিছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন- লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আজম খান। নির্মাতা সূত্রে জানা যায়, চ্যানেল আইয়ের ঈদ আয়োজনের সপ্তম দিন সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে এটি প্রচার হবে।

উল্লেখ্য, ২০১৪ সালে হঠাৎ মাহিম করিমকে বিয়ে করে মিডিয়াতে অনিয়মিত হয়ে পড়েন সারিকা। ২০১৬ সালে বিচ্ছেদের পর আবারও কাজে ফেরেন তিনি। কিছুদিন কাজ করার পর নানা বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। এরপর আবারও অনিয়মিত হয়ে পড়েন এই অভিনেত্রী।

বিষয় : সারিকা নাটক বিনোদন