জোভান-মুনের ঈদ স্বল্পদৈর্ঘ্য ‘ছায়া’

প্রকাশ: ২০ মে ২০১৯      

বিনোদন প্রতিবেদক

'ছায়া'র দৃশ্যে জোভান ও মুন

অর্ণব ও মাহা খুব ছোটবেলা থেকে একসঙ্গে বড় হয়েছে। তারা খুবই ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু ছোটবেলা থেকেই একটা অদ্ভুত খেলায় জড়িয়ে পড়ে তারা। খেলাটা ছিল একে অপরকে ভয়ঙ্কর ও বিপজ্জনক সব ডেয়ার (চ্যালেঞ্জ) দেয়ার।

তারা প্রমিজ করেছিল, কেউ যদি ডেয়ার দেয় তাহলে অপরজন অবশ্যই সেটা পূরণ করবে। এই খেলা থেকেই হঠাৎ তাদের জীবন সিরিয়াস একটি ঘটনার দিকে মোড় নেয়, যা তাদের সম্পর্ককে চিরদিনের জন্য বদলে দেয়।

রোমান্টিক-থ্রিলারধর্মী শর্টফিল্মটি সিএমভি'র ঈদ আয়োজনের জন্য নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, জাকিয়া মুন ও মইনুল মাঈন।

জাকিয়া মুনের গল্পের ছায়া অবলম্বনে শর্টফিল্মটির চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা ভিকি জাহেদ। তিনি বলেন, ‘একটি ভালোবাসার গল্পকে উপজীব্য করে সাইকোলজিকাল থ্রিলারটি বানিয়েছি। প্রোটাগনিস্ট আর এন্টাগনিস্টের মধ্যে পুরো ফিল্ম জুড়েই একটা মনস্তাত্বিক যুদ্ধ বিরাজ করবে। মজার ব্যাপার হচ্ছে অডিয়েন্স ক্লাইমেক্সের আগ পর্যন্ত নিজেও বুঝবে না যে, কে প্রোটাগনিস্ট আর কে এন্টাগনিস্ট।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি সূত্র জানায়, ঈদ উপহার হিসেবে শিগগিরই এটি উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

বিষয় : বিনোদন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র শর্টফিল্ম জোভান মুন