অবশেষে শিডিউল পাওয়া গেলো জয়ার

প্রকাশ: ২৬ জুন ২০১৯     আপডেট: ২৬ জুন ২০১৯      

বিনোদন প্রতিবেদক

জয়া আহসান

নতুন সিনেমায় শুটিং শুরু করলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছবির নাম 'অলাতচক্র'। গত রোববার ময়মনসিংহে ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। অনেক আগেই ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিল জয়ার। কিন্তু সিডিউল না মেলার কারণে ছবিতে জয়ার অভিনয়ের বিষয়টি অনিশ্চিত ছিল। তবে সব অনিশ্চয়তা কাটিয়ে 'অলাতচক্র' ছবির ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।

'অলাতচক্র' ছবিটি ২০১৭-১৮ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। ছবিটি পরিচালনা করছেন হাবিবুর রহমান হাবিব। কথাসাহিত্যিক আহমদ ছফার উপন্যাস অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। 

জয়া আহসান বলেন, মূলত লেখকের আত্মজীবনীমূলক উপন্যাস 'অলাতচক্র'। এই চলচ্চিত্রের মাধ্যমে বাংলাদেশে প্রথমবারের মতো চিত্রায়িত হচ্ছে ত্রিমাত্রিক পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র। সাহিত্যনির্ভর কাজের প্রতি আমার সবসময়ই দুর্বলতা কাজ করে। এ রকম একটি ছবিতে কাজ করে ভালো লাগছে। আশা করছি দর্শক ভালো মানের একটি ছবি উপহার পাবেন।

এদিকে কলকাতায়ও সমান ব্যস্ত জয়া আহসান। তার নতুন ছবি 'বিনিসুতোয়'-এর শুটিং চলছে। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবিতে জয়ার নতুন লুক। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন ছবির পরিচালক অতনু ঘোষ।