বন্যার কারণে মাহির ‘অবতার’ পেছালো

প্রকাশ: ২০ জুলাই ২০১৯     আপডেট: ২০ জুলাই ২০১৯      

বিনোদন প্রতিবেদক

মাহিয়া মাহি

গতকাল শুক্রবার দেশজুড়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত নতুন চলচ্চিত্র 'অবতার'-এর মুক্তির কথা ছিল। কিন্তু দেশে হঠাৎ বন্যার কারণে মুক্তি পিছিয়ে গেল ছবিটির। ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। তিনি বলেন, দেশের চলমান বন্যা পরিস্থিতির কারণে আমরা ছবিটি আপাতত মুক্তি দিচ্ছি না। কোরবানির ঈদের পর আগামী ১৩ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে।

'অবতার' নির্মিত হয়েছে 'সাগা এন্টারটেইনমেন্ট'-এর ব্যানারে। নির্মাতা বলেন, পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি 'অবতার'। এই ছবিতে নাচ, গান, ফাইট সবই থাকছে। আমাদের সমাজ বদলে দেওয়ার মতো 'অবতার' এখন খুঁজে পাওয়া যায় না। এখানে সেটাই দেখানো হবে।

তিনি আরও বলেন, আজ ইউটিউবে আসবে 'অবতার' ছবির টিজার। আর ঈদুল আজহার আগের দিন প্রকাশ করা হবে মাহির একটি আইটেম গান 'রঙিলা বেবি'। 

মাহিয়া মাহি ছাড়াও এতে অভিনয় করেছেন- আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত ও নবাগত জেএইচ রুশো। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ কিসলু, আহমেদ হুমায়ূন ও কিশোর। গান লিখেছেন- শহীদুল্লাহ ফরায়েজী, তারিক তুহিন ও মাহমুদ হাসান শিকদার। গানগুলোয় কণ্ঠ দিয়েছেন ন্যান্সী, এসআই টুটুল, ঐশী, পুলক, সজল, জুঁই ও মীম।