কঙ্গনার সামনে বিপদ

প্রকাশ: ১০ জুলাই ২০১৯     আপডেট: ১০ জুলাই ২০১৯      

বিনোদন ডেস্ক

কঙ্গনা রনৌত- ফাইল ছবি

ক্ষমা না চাইলে বয়কট করা হবে কঙ্গনা রনৌতকে। আর কঙ্গনার কারণে বিপাকে পড়েছেন  ‘জাজমেন্টাল হ্যায় কেয়ার’ প্রযোজক একতা কাপুর।  'জাজমেন্টাল হ্যায় কেয়া'র মিউজিরে উদ্বোধনী অনুষ্ঠানে এক  সাংবাদিকের সঙ্গে বাদানুবাদের পরিপ্রেক্ষিতে এমনই সিদ্ধান্ত নিয়েছে এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়া।

জি-নিউজ জানায়, সম্প্রতি  কঙ্গনা রনৌত এই ছবির আরেক অভিনেতা রাজকুমার রাও আর প্রযোজক একতা কাপুরের সঙ্গে এক অনুষ্ঠানে যান 'দ্য ওয়াখরা সং' মুক্তির জন্য।  ওই অনুষ্ঠানে উপস্থিত এক সাংবাদিকের সঙ্গে বাদানু্বাদে জড়িয়ে পড়েন আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রনৌত।সেই সাংবাদিক নাকি কঙ্গনার সর্বশেষ ছবি 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি' নিয়ে করুচিপূর্ণ রিভিউ লিখেছিলেন, আর কঙ্গনাকে 'উগ্র' বলে মন্তব্য করেছিলেন।

হয়তো সেই ঘটনা ভুলে গিয়েছিলেন। কিন্তু কঙ্গনা ভুলে যাওয়ার মানুষ নন। সেই সাংবাদিককে সামনে পেয়ে সুযোগটা আর হাতছাড়া করেননি। কঙ্গনা তাকে জিজ্ঞেস করলেন, 'আমি 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি' করেছি বলে উগ্র হয়ে গেছি? একটা জাতীয়তাবাদী চলচ্চিত্র নির্মাণের জন্য আমাকে উগ্র বলা হলো?’ ওই সাংবাদিক তার ব্যক্তিত্ব নষ্ট করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা। ওই সাংবাদিক কঙ্গনার এমন আক্রমণের জন্য প্রস্তুত ছিলেন না।

যদিও ওই সাংবাদিক কঙ্গনার অভিযোগ অস্বীকার করেন। কঙ্গনা আর ওই সাংবাদিকের  বাদানুবাদের ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে।

ওই ঘটনার  পর জার্নালিস্ট গিল্ডের পক্ষ থেকে 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র চবির প্রযোজক একতা কাপুরের কাছে কঙ্গনাকে ক্ষমা চাইতে চিঠি পাঠানো হয়। 

এদিকে কঙ্গনা সাংবাদিকদের কাছে ক্ষমা না চাইলেও 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র ছবির প্রযোজক পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে  কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। এখন কঙ্গনা কী করেন সেটাই এখন দেখার। প্রসঙ্গত জাজমেন্টাল হ্যায় কেয়া মুক্তি পাচ্ছে আগামী ২৬ জুলাই।