আমি একদমই অহংকারী নই: পূজা

প্রকাশ: ২২ আগস্ট ২০১৯     আপডেট: ২২ আগস্ট ২০১৯      

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়িকা হিসেবে প্রথম মুক্তিপ্রাপ্ত ‘নূরজাহান’ ছবিতে অভিনয় করে বাজিমাত করেছেন পূজা চেরি। তার অভিনয় প্রশংসিত হয় চারদিকে। এরপর একে একে তার অভিনীত পোড়ামন ২, দহন ‘প্রেম আমার-২’ ছবিগুলোও মুক্তি পায়। তিনটি ছবিতেই সমান তালে প্রশংসিত হয় তার অভিনয়। নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে পূজা চেরি এখন সম্ভাবনাময়ী একটি নাম।

এখন শান নামে আরও একটি ছবিতে শুটিং করছেন পূজা। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন জিন নামে আরও একটি ছবির। এ দুটির প্রথমটিতে নায়ক হিসেবে আছেন সিয়াম দ্বিতীয়টিতে থাকবেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। 

গত ২০ আগস্ট গেলো এ তারকার জন্মদিন। দিনটিতে শুভেচ্ছায় ভাসলেন এ নায়িকা। সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসে আনুষ্ঠানিকভাবে কাটা হয় কেক। সেখানেই কেক কাটার আগে জানতে চাওয়া হয় পূজার পাঁচটি গুণের  কথা। পূজা বলেন, ‘আমি একদমই অহংকারী নই, অভিনয়টাকে দারুন ভালোবাসি আমি এছাড়াও বাবা-মাকেও  ভালোবাসি অনেক।’

একই সঙ্গে তার খারাপ অভ্যাসের কথাও জানতে চাওয়া হলে ‘পোড়ামন ২’ খ্যাত এ নায়িকা বলেন, ‘আমি অল্পতেই মানুষকে বিশ্বাস করে ফেলি, অল্পতেই কান্না করে দেই,অল্পতেই কষ্ট পেয়ে যাই এবং কোন কারণ ছাড়াই মোবাইল নিয়ে ব্যস্ত থাকি।’

জন্মদিনের এ আয়োজনে জাজ মাল্টিমিডিয়া সিইও আলিমুল্লাহ খোকন এবং পূজার বাবা-মা উপস্থিত ছিলেন।  এর আগে গত বছর পূজার জন্মদিনে জাজের কর্ণধার  আবদুল আজিজ উপস্থিত ছিলেন। পূজা তখন দশম শ্রেণির ছাত্রী। এসএসসি পরীক্ষার্থী  ছিলেন। সে বছর জাজের প্রধান  আবদুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় অং পরীক্ষায় পূজা যদি  জিপিএ ফাইভ পান তাহলে তাকে গাড়ি উপহার দিবেন। কিন্তু পূজা জিপিএ ফাইভ পাননি।  তাই গাড়িও উপহার পায়নি পূজা।