জামাকাপড় দিচ্ছেন আলিয়া, এগিয়ে এলেন বরুণ

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯      

বিনোদন ডেস্ক

সাম্প্রতিক সময়ে বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। নিত্যনতুন ছবি থেকে শুরু করে ব্যক্তিজীবন; সবকিছুতেই তিনি থাকেন আলোচনার শীর্ষে। বিটাউনের চাকচিক্যময় দুনিয়ায় মেধা ও মননের যোগসূত্রে তিনি পেয়েছেন সফলতা। তবে কর্মজীবন নিয়ে ব্যস্ত সময় পার করলেও সামাজিক কার্যক্রমেও পিছিয়ে নেই এই অভিনেত্রী।

এর আগে বিভিন্ন সময়ে আলিয়া ভাট বেশ কিছু সামাজিক কার্যক্রমে যুক্ত হয়েছেন। তার মধ্যে অন্যতম হলো 'মিসু'। এই উদ্যোগে বিভিন্ন তারকা তাদের আলমারি থেকে জামাকাপড় নিয়ে পিছিয়ে পড়া মানুষদের দান করেন। আনুশকা শর্মা এবং সোনাক্ষী সিনহাও এই কার্যক্রমে আলিয়ার সঙ্গে যুক্ত হয়েছিলেন। এবার অভিনেতা বরুণ ধাওয়ানও নিজের পুরনো জামাকাপড় সালাম বোম্বে ফাউন্ডেশনে দান করলেন।

এ প্রসঙ্গে আলিয়া বলেন, 'এই উদ্যোগে যুক্ত হওয়ার জন্য বরুণকে ধন্যবাদ জানাই। আমরা আরও অনেক মানুষকে এই উদ্যোগের সঙ্গে যুক্ত করতে চাই।' এই উদ্যোগের সঙ্গে যুক্ত হতে পেরে বরুণও ভীষণ আনন্দিত। তার কথায়, 'রিসাইকেল করার সবচেয়ে মজার পন্থা হলো নিজের জামাকাপড় ভাগ করে নেওয়া। শুধু যে আমরা পিছিয়ে পড়া মানুষকে সাহায্য করছি, তা নয়। পরিবেশের জন্যও এটা অনেক বড় ধরনের উদ্যোগ।' 

প্রসঙ্গত, এই উদ্যোগ পুরোটাই আলিয়ার মস্তিস্কপ্রসূত। এছাড়াও আলিয়া বছর দুয়েক আগে একটি ইকোলজিক্যাল এবং পশুকল্যাণের উদ্যোগে শামিল হয়েছিলেন। তার নাম ইকোএডিট।