আনজাম মাসুদের পরিবর্তন ও একাধিক ঈদ আয়োজন

প্রকাশ: ১১ আগস্ট ২০১৯      

বিনোদন প্রতিবেদক

দেশের অন্যতম জনপ্রিয় উপস্থাপাক আনজাম মাসুদ। প্রথমবার ঈদে একাধিক অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন। অনুষ্ঠানগুলো হচ্ছে পরিবর্তন, ‘আড্ডা কথার জাদুকর’, ‘সেলিব্রেটি আড্ডা’ । 

মিডিয়ায় বাইশ বছরের ক্যারিয়ার আনজাম মাসুদের। দীর্ঘ এ ক্যারিয়ারে কখনও একের অধিক অনুষ্ঠান নিয়ে হাজির হননি। এবারই প্রথম কোন ঈদে তিনটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন। 

আনজাম মাসুদের উপস্থাপনায় বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত আয়োজন ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। এটি প্রচারিত হবে ঈদের পরদিন রাত সাড়ে দশটায়। এই অনুষ্ঠানটি গ্রন্থনা, পরিকল্পনা, নির্দেশনা ও উপস্থাপনা করেছেন আনজাম মাসুদ। 

পাশাপাশি এবার তিনি অতিথি হয়ে আসছেন এনটিভির বিশেষ আয়োজন ‘আড্ডা কথার জাদুকর’- এ। এই অনুষ্ঠানটি সাজানো হয়েছে উপস্থাপকদের নিয়ে। ‘সেলিব্রেটি আড্ডা’ শীর্ষক আরেকটি অনুষ্ঠানেও দেখা যাবে তাকে। অনুষ্ঠানটি প্রচারিত হবে এটিএন বাংলায়। শেষের অনুষ্ঠানেও তিনি অতিথি হয়ে থাকছেন।

‘আমি বরাবরই চেষ্টা করেছি কিছু আনন্দময় অনুষ্ঠান উপহার দিতে। এবারও তার ব্যতিক্রম হবে না। তবে এক ঈদে এতোগুলো অনুষ্ঠান নিয়ে এবারই প্রথম।তবে সবগুলো অনুষ্ঠানই মানের দিক থেকে কোন কমতি নেই।’ বললেন অনজাম মাসুদ।