বাপ্পি চৌধুরীর তিন ছবির খবর

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

বাপ্পি চৌধুরী

কী করছেন বাপ্পি চৌধুরী? অনেক দিন হয় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছেনা তার ছবি। তার অভিনীত নতুন ছবি কবে আসছে? এমন সব প্রশ্ন নিয়েই সমকাল অনলাইনের সঙ্গে আলাপ হয় এ নায়কের। বাপ্পি চৌধুরী জানান, মুক্তি প্রতিক্ষিত ছাড়াও  বেশ ক’টি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি। 

তার মধ্যে আলোচিত ছবি দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’। ছবিটির প্রথম লটের শুটিং শেষে এখন চলছে দ্বিতীয় লটের শুটিংয়ের প্রস্তুতি। ছবিটিতে বাপ্পির নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া ও নুসরাত ইমরোজ তিশা। ভবিষ্যত ঢাকা কেমন হবে? এ প্রশ্নের উত্তর নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি।

এছাড়া ‘ডেঞ্জার জোন’ নামের আরও একটি ছবির শুটিংয়ে করছেন এ নায়ক। ছবিটি নিয়ে বাপ্পি বলেন, ছবিটির শুটিং শেষ। একটা গানের শুটিং বাকি কেবল। এটি হয়ে গেলেই পরিপূর্ণ কাজ শেষে হবে ছবিটির। গানের শুটিং শেষ করেই মুক্তির মিছিলে দাঁড়াবে।’ ডেঞ্জার জোন পরিচালনা করছেন বেলাল সানী।

এদিকে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির শুটিং ডাবিংও শেষ। ছবিটিতে বাপ্পির বিপরীতে আছেন অপু বিশ্বাস। নির্মাণ করেছেন দেবাশীষ বিশ্বাস। নির্মাতা জানান, ছবিটির প্রস্তুত এখন সেন্সরে দেয়া হবে। এরপরই প্রযোজনা বেঙ্গল মাল্টিমিডিয়া সিদ্ধান্ত নেবে ছবিটি কবে মুক্তি দেয়া যায়। কমেডি ঘরার এ ছবিটি পূজায় আসারি সম্ভাবনার কথাও জানান পরিচালক। 

এছাড়াও বেশ কয়েকটি নতুন ছবি নিয়েও কথা হচ্ছে বাপ্পি চৌধুরীর। ছবি ও বর্তমান ব্যস্ততা নিয়ে জানতে চাইলে ‘ভালোবাসার রঙ’খ্যাত  বাপ্পি চৌধুরী সমকাল অনলাইনকে বলেন, ‘যে তিনটি ছবি এখন প্রস্তুত হচ্ছে সবগুলো ছবিই দারুন ছবি হবে। গল্প,নির্মাণ,অভিনয় সব কিছুই দর্শক ব্যতিক্রম কিছু পাবেন। আরেকটা বিষয় আমি সবসময় বলে আসছি এখনও বলছি আমাদের চলচ্চিত্র হুট করেই ঘুরে দাঁড়াবে। আমার মনে হয় ঘুরে দাঁড়ানের সূচনাতেই আছি আমরা। এখন কমবেশি ভালো সিনেমা নির্মাণ হচ্ছে। সামনে আরও ভালো ভালো ছবি মুক্তি পাবে।’