এবার কে হচ্ছেন নরেন্দ্র মোদি?

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৯      

বিনোদন ডেস্ক

পরেশ রাওয়াল, অক্ষয় কুমার, অনুপম খের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন পর্দায় আসছে আবারও। এর আগে তাকে নিয়ে নির্মিত হয়েছিলো বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’ । ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে দেখা যায় বিবেক ওবেরয়কে।

তবে অনেক কাঠখড় পুড়িয়ে লোকসভা নির্বাচনের পরেই ছবিটি মুক্তি পায়। এখন প্রশ্ন হচ্ছে, এবারের নরেন্দ্র মোদির চরিত্রে  কে থাকছেন?

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চরিত্রের জন্য একাধিক নাম শোনা যাচ্ছে। তবে এই দৌড়ে এগিয়ে আছেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার । 

শুধু অক্ষয় কুমার নয়, এর পাশাপাশি পরেশ রাওয়াল আর অনুপম খেরের নামও শোনা যাচ্ছে। অনুপম খের আর পরেশ রাওয়াল এই দুই অভিনেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির খুবই কাছের। তারা দুজনই দাপুটে অভিনেতা। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে অভিনয়ের জন্য অন্যদের তুলনায় অক্ষয় কুমারের নামই বেশি উচ্চারিত হচ্ছে। 

এদিকে  নরেন্দ্র মোদির এই বায়োপিক আগের চেয়ে আলাদা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চান না, ছবিতে তাকে অনেক বড় করে দেখানো হোক। ভারতের প্রধানমন্ত্রী নতুন এই বায়োপিকের মাধ্যমে তার বাস্তব জীবনকে তুলে ধরতে চান।