অবনী হলেন প্রথম ‘মিসেস বাংলাদেশ’

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৯     আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

বাংলাদেশে প্রথমবারে মতো আয়োজন হলো বিবাহিত নারীদের সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস বাংলাদেশ ২০১৯’। প্রথমবারের এ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন মুনজারিন অবনী।

শনিবার রাতে গুলশান ক্লাবে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দুই হাজারের বেশি নারীর মধ্যে সেরা দশ প্রতিযোগী নিয়ে অনুষ্ঠিত হয় চূড়ান্ত পর্ব।  আর এতে সবাইকে পিছনে ফেলে ‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস বাংলাদেশ-২০১৯’  এ সেরার মুকুটজয়ী হন অবনী। 

সেরা দশে অন্য প্রতিযোগীরা ছিলেন- আফরিন আনিস রহমান, সুমা নুসরাত, মাটি সিদ্দিকী, মনিয়া, আবাফা দিলশা, রুমানা, সনজিদা, রাবেয়া ও সামান্তা।

এতে প্রথম রানারআপ হয়েছেন রাবেয়া সুলতানা এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন মাটি সিদ্দিকী।

আয়োজক প্রতিষ্ঠান থেকে জানানো হয় চ্যাম্পিয়ন হওয়া অবনী আগামী নভেম্বরে আমেরিকা মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। 

প্রতিযোগিতাটির শুরু থেকে শুরু থেকে অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনে বিচারক হিসেবে ছিলেন, অভিনেতা ও পরিচালক শহীদুল আলম সাচ্চু, বিউটি এক্সপার্ট সালেহা সারোয়ার, সামিনা সারা, মারিয়া মৃত্তিক, ড. তৌহিদা রহমান ইরিন, আবৃত্তি শিল্পী শিমুল মোস্তফা, গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া, ফ্যাশন ডিজাইনার আজহারুল হক আজাদ, নিমা এহসান, পিয়াল হোসেন, অভিনেতা ও মডেল খালেদ হোসেন সুজন, উপস্থাপিকা ইসরাত পায়েল, ইউথ বাংলা কালচারাল ফোরামের সভানেত্রী মুনা চৌধুরী, ড্যান্স ডিরেক্টর এমডি ফারুখ, বিশিষ্ট নারী উদ্যোক্ত আইরিন ইসলাম, উপস্থাপক জুলহাজ জোবাইয়ের, মডেল কোরিওগ্রাফার লামিয়া আলম, মডেল অভিনেতা অন্তু।

নারী শক্তি ও নারী জাগরণকে একধাপ এগিয়ে দেয়ার লক্ষ্যেই এ আয়োজন বাংলাদেশে শুরু হয়েছে বলে জানান আয়োজককরা।