সিদ্দিককে ডিভোর্স দিচ্ছেন মিম

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৯     আপডেট: ১৫ অক্টোবর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

মারিয়া মিম ও সিদ্দিক

স্ত্রী মিমের সঙ্গে নানা বিষয়ে বনিবনা হচ্ছেনা অভিনেতা সিদ্দিকের। তাই  দুই বছর হয় আলাদা থাকছেন এ দম্পতি। সম্প্রতি মিম সিদ্দিকের সঙ্গে সম্পর্ক চিরতরে ছিন্ন করার কথাও জানান। কেনো সিদ্দিকের সঙ্গে সংসার করতে চাইছেন না মিম? কারণ হিসেবে জানান, সিদ্দিক তাকে শোবিজে কাজ করতে দিতে চাইছেনা।

সিদ্দিকের স্ত্রী মারিয়া মিম স্পেনের নাগরিক। ৮ বছর আগে দুই পরিবারের সম্মতি নিয়ে বিয়ে হয়েছিল সিদ্দিকুর রহমান ও মারিয়া মিমের। বিয়ের পর আর স্পেনে ফিরে যায়নি। শোবিজে কাজ শুরু করেন। বেশ কিছু বিজ্ঞাপনের মডেল ও ধারাবাহিক ও খন্ড নাটকেও অভিনয় করেন। সিদ্দিক-মিমের সংসার  সংসারে এক পুত্রসন্তান রয়েছে। যার বয়স এখন ছয়। 

সিদ্দিক কাজের স্বাধীনতা দিচ্ছেনা বলে অভিযোগ এনেছে তার স্ত্রী মিম। কারণ মিম চান শোবিজে কাজ করতে আর সিদ্দিক চান তার স্ত্রী সংসারি হোক। সন্তান দেখবাল করুক। এই ইস্যু নিয়েই সম্পর্কের দূরত্ব তাদের।

 সমকাল অনলাইনকে মারিয়া মিম বলেন, নানা কারণে আমাদের মধ্যে বনিবনা হচ্ছে না।প্রধান কারণ হচ্ছে সিদ্দিক আমাকে কাজের স্বাধীনতা দেয়না। সে চায়না আমি কাজ করি। কোন কাজের করতে গেলে নানাভাবে সে বাধা দেয়। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং করার কথা ছিলো আমার। সে বিজ্ঞাপনে তার বাধার জন্য করা হয়নি। আমার আড়ালেই সে পরিচালকদের কাছে নিষেধ করে আসে।

স্ত্রীর এমন অভিযোগের বিপরীতে সিদ্দিক বলেন, আমারে সন্তান বড় হচ্ছে। এখন মাকে তার পাশে থাকা দরকার। তাই আমি চাইছি মিমকে শোবিজে আর কাজ না করতে। সে এখন সংসার দেখভাল করবে। কিন্তু সে সেটা মানবে না। তাকে কাজ করতেই হবে। তবে ডিভোর্স হোক চাইছিনা আমি। অন্তত সন্তানের মুখের দিকে তাকিয়ে মিম তার সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান জানাবো আমি।