প্লেব্যাকের মাধ্যমে প্রথম একসঙ্গে ইমরান-সিঁথি

প্রকাশ: ১৯ অক্টোবর ২০১৯     আপডেট: ১৯ অক্টোবর ২০১৯   

বিনোদন প্রতিবেদক

ইমরান মাহমুদুল ও সিঁথি সাহা

ইমরান মাহমুদুল ও সিঁথি সাহা

সিয়াম,মাহিয়া মাহি ও পিয়া জান্নাতুলকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘স্বপ্নবাজি’। রায়হান রাফি পরিচালিত এই ছবিটির একটি গানে এবার কণ্ঠ দিলেন ইমরান মাহমুদুল ও সিঁথি সাহা।

গত ১৭ অক্টোবর রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে জানালেন  ইমরান ও সিঁথি। ‘স্বপ্ন ছুঁয়ে তোর’ টাইটেলের গানটির কথা লিখেছেন শফিক তুহিন এবং ইমরান নিজেই গানটির সুর-সংগীতায়োজন করেছেন। 

দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে উপজীব্য করে তৈরি হচ্ছে ‘স্বপ্নবাজি’। পিএইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ ছবি প্রযোজক পিয়াল হোসাইন। গল্পের সঙ্গে মিল রেখে এই গানটিতে ইমরান আর সিঁথির গায়কীই দরকার ছিলো বলে তাদের নেয়া, জানান প্রযোজক পিয়াল।

রোমান্টিক ধারার একটি গান। আমরা চেষ্টা করেছি সর্বোচ্চটা দিতে। এটা আমার আর সিঁথির একসঙ্গে প্রথম কাজ। আমার বিশ্বাস বড়পর্দায় গানটি যখন দর্শক দেখবেন, তখন তাদের কাছে ভালো লাগবে। বলছিলেন ইমরান মাহমুদুল। 

সিনেমা প্লেব্যাক প্রসঙ্গে সিঁথি বলেন, ক্যারিয়ার শুরু থেকেই ইমরানের সঙ্গে পরিচয় থাকলেও আমাদের একসঙ্গে গান করা হয়ে উঠেনি।  সিনেমার প্লেব্যাকের মাধ্যমে সে শূণ্যতা পূরণ হলো। গানটি ভালো হয়েছে। আশা করি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’