হল ব্যবস্থাপক জানালেন, বাপ্পির ‘ডনগিরি’ ভালো যাচ্ছে

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

বাপ্পি চৌধুরী ও এমিয়া এমি

বাপ্পি চৌধুরী, আনিসুর রহমান মিলন ও এমিয়া এমি অভিনীত সিনেমা 'ডনগিরি' মুক্তি পায় গত ১৮ অক্টোবর। দেশের ৪০টি প্রেক্ষাগৃহে চলছে এই সিনেমা। শাহ আলম মন্ডল পরিচালিত ছবিটিতে হাসান ইমাম,শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর,আলীরাজ,অমিত হাসান,অরুণ বিশ্বাস, শিবা সানুদের মতো বড় বড় অভিনেতারাও রয়েছেন। 

ঢাকার ঐতিহ্যবাহি হল মধুমিতায়ও চলছে ছবিটি। সিনেমা মন্দার বাজারে এই হলে কেমন চলছে ডনগিরি? এই প্রশ্ন নিয়েই মধুমিতার কর্ণধার ইফতেখার নওশাদের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ডনগিরি ছবিটিতে যে খুব বেশি ভালো যাচ্ছে সেটা বলা যায়না। বলা যায় মোটামুটি যাচ্ছে। ছবিটির নায়ক বাপ্পি। তার একটা দর্শক তৈরি হয়েছে। তারা ছবিটি দেখতে আসছেন।’

এই সিনেমা হলের ব্যবস্থাপক রেজাউল করিম বলেন, ‘ডনগিরি ছবিরে সেল রিপোর্ট ভালো। এখন তো প্রায় সব ছবিই মন্দা যায়। তার মধ্যে হিসেব টানলে ডনগিরি ভালোই দর্শক টানছে। 

এছাড়াও রাজধানীর নিউ গুলশান হলেও মোটামুটি ভালো চলছে খবর পাওয়া জানিয়েছেন সেখানকার ব্যবস্থাপক। তবে ঢাকার জোনাকি, পূরবী, টঙ্গির চম্পাকলি,সিলেটের নন্দিতা,রংপুরের শাপলা মতো বড় বড় সিনেমা হলে শুক্রবার ও শনিবারের শোগুলোতে ভালো দর্শক টেনেছে বলেই খবর জানা গেছে। 

তবে ছবিটির প্রচার প্রচারণায় ছবির কোন তারকাকেই দেখা যায়নি। বিষয়টি নিয়ে কথা হয় ছবিটির নায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে। তিনি বলেন, ‘ডনগিরিতে ভালো ভালো কাস্টিং রয়েছে। ফুল কমার্শিয়াল ছবি। ছবিটি আগে মুক্তি পেলে হয়তো আরও ভালো দর্শক টানতো। তবে আমি পারিপারিক ঝামেলায় থাকার কারণে ছবিটির প্রমোশনে খুব একটা যেতে পারিনি। তবে সব সময় পরিচালকের সঙ্গে যোগাযোগ ছিলো। ছবিটি এখন ভালো যাচ্ছে এটা অবশ্যই ডনগিরি টিমের জন্য খুশির খবর।’