অ্যাম্বুলেন্সের অভাবে মারা গেলেন নায়িকা পূজা

প্রকাশ: ২২ অক্টোবর ২০১৯     আপডেট: ২২ অক্টোবর ২০১৯      

বিনোদন ডেস্ক

অন্তঃসত্ত্বা ছিলেন এ নায়িকা। হঠাৎ করেই প্রসব বেদনা ওঠে তার। কিন্তু হাসপাতালে নিতে অনেক চেষ্টা করেও জোগাড় করা গেল না একটি অ্যাম্বুলেন্স। দীর্ঘ সময় অপেক্ষার পর অবশেষে হাসপাতালে নেয়ার সময় মারা গেলেন তিনি। এ ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের হিঙ্গোলিতে।

নায়িকার নাম পূজা জুঞ্জর। মারাঠি সিনেমার নায়িকা তিনি। রোববার  ভোর সাড়ে ৬টায় ২৫ বছর বয়সী এ নায়িকার করুণ মৃত্যু হয়।  নায়িকার পরিবারের দাবি, অনেক চেষ্টা করেও সময়মতো একটা অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করতে পারেননি তারা। ফলে সরকারি হাসপাতালে পৌঁছাতে অনেক দেরি হয়ে যায়। পরে যখন অ্যাম্বুলেন্স ছাড়াই নেয়া হচ্ছিল তখন মাঝপথেই মারা যান তিনি। 

ভারতীয় এক গণমাধ্যমের খবরে জানা যায়, এক আত্মীয়ের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন ওই অভিনেত্রী। রোববার ভোরে প্রসব বেদনা উঠলে তাকে গোরেগাঁওয়ের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্তানের জন্ম দেন পূজা।

পরিবার আরও জানায়, প্রসব বেদনা উঠলে তাকে গোরেগাঁওয়ের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্তানের জন্ম দেন পূজা। কিন্তু কয়েক মিনিটের মধ্যেই সদ্যজাত শিশুটির মৃত্যু হয়। পূজার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। ওই সময় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক পূজাকে হিঙ্গোলির সরকারি হাসপাতালে নিয়ে যেতে বলেন। গোরেগাঁও থেকে ৪০ কিলোমিটার দূরে ওই হাসপাতাল। অ্যাম্বুলেন্স না পাওয়াই দেরি হয় হাসপাতালে নিতে।