এফডিসিতে আবারও ‘ডেঞ্জার জোন’

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার নায়ক বাপ্পী চৌধুরী ও নায়িকা জলি প্রথম জুটি বাঁধেন ‘ডেঞ্জার জোন’ সিনেমা দিয়ে। সায়েন্স ফিকশন ও ভৌতিক গল্পনির্ভর এই ছবির নির্মাতা বেলাল সানি। ২০১৭ সালের ২৮ মার্চ রাজধানীর একটি রেস্টুরেন্টে ছবিটির মহরত হয়। এরপর অল্প সময়ের মধ্যেই ছবিটির শুটিং বেশ এগিয়ে যায়।

ওই বছরের অক্টোবর মাসে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করা হয়। প্রশংসা পেয়েছিল ‘ডেঞ্জার জোন’ সিনেমার প্রথম পোস্টার। সাইন্স ফিকশন ও ভৌতিক ঘরানার ছবিটির শুটিং কোনো এক কারণে আটকে ছিল অনেক দিন। দীর্ঘ বিরতির পর চলতি বছর আবার শুরু হয় শুটিং।

গাজীপুরের পূবাইলে ও মিরপুরে বোটানিক্যাল গার্ডেনে ছবির বাকি থাকা দৃশ্যের শুটিং ধারণ হয়। বাকী থাকে কেবল গানের শুটিং। গত ২১ অক্টোবর এফডিসিতে বিশাল বাজেটের সেট নির্মাণ করে ছবি একটি গানের শুটিং ধারণ করা হয়। শুটিংয়ে বাপ্পি ও জলি দুজনেই অংশ নেন। গানটির কোরিওগ্রাফি করেন মাইকেল বাবু। 

শুটিংয়ে বাপ্পি চৌধুরী বলেন, ‘বাংলাদেশে ভৌতিক সিনেমার ধারণা পাল্টে দেবে ‘ডেঞ্জার জোন’। নতুন ঘরানার গল্প পেতে যাচ্ছেন ঢাকাই ছবির দর্শক। টানটান উত্তেজনা থাকবে। গল্পের গাঁথুনি মুগ্ধ করবে সবাইকে। গল্পের সঙ্গে মিল রেখে থাকছে গানগুলো। দর্শকরা সেই গানেও গল্প খোঁজে পাবেন।’

জলি বলেন, ‘বাপ্পি চৌধুরীর সঙ্গে এটা আমার প্রথম কাজ। প্রথম কাজটিই দারুন কিছু হচ্ছে। গানের জন্য আজ আমাদের সারারাত শুটিং করতে হয়েছে। ছবিটির জন্য পুরো টিমই বেশ কষ্ট করছে। আশা করি আমাদের কষ্ঠ স্বার্থক হবে।’

ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ‘ডেঞ্জার জোন’ প্রযোজনা করছেন সাকসেস মাল্টিমিডিয়া।