বলিউড তারকাদের দীপাবলি উদযাপন

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯     আপডেট: ২৮ অক্টোবর ২০১৯      

বিনোদন ডেস্ক

প্রত্যেক বছরের ন্যায় এবারও বলিউড তারকারা ঘটা করে উদযাপন করেছেন দীপাবলি উৎসব। অমিতাভ বচ্চন থেকে করণ জোহর, অনেকেই বন্ধুবান্ধব ও সহকর্মীদের নিয়ে একটা দিওয়ালি পার্টির আয়োজন করেন।

ভারতীয় গণমাধ্যম এই সময়ের প্রতিবেদনে জানানো হয়, দুই বছর পর এ বারের দীপাবলিতে মুম্বাইয়ের জুহুর বাড়িতে বিরাট আয়োজন করেছিলেন বলিউডের 'শাহেনশাহ' খ্যাত অমিতাভ বচ্চন। ২০১৭ সালে বচ্চন-বধূ ঐশ্বরিয়ার বাবার এবং তার পরের বছর বচ্চন-কন্যা শ্বেতা নন্দার শ্বশুরের প্রয়াণ হওয়ায় গত দু বছর দীপাবলিতে কোনও পার্টি হয়নি। তবে এ বার ফের বলিউড তারকাদের নিয়ে জমজমাট দীপাবলির পার্টির উদযাপন করল বচ্চন পরিবার।

আলোর মালায় সাজানো হয়েছিল অমিতাভের বাংলো জলসাকে। অতিথিদের তালিকায় ছিলেন সাজিদ খান, সপরিবার অনুপম খের, ঐশ্বর্যের সরবজিতের কো-স্টার রণদীপ হুডা, অভিনেত্রী হেমা মালিনী, দিব্যা দত্ত, মারাঠি সুপারস্টার সচিন পিলগাঁওকরসহ প্রমুখ।

এ ছাড়াও অজয় দেবগণ-কাজল, অক্ষয় কুমার-টুইঙ্কল খান্না, শাহরুখ খান-গৌরী খান, করণ জোহর, আনন্দ পণ্ডিত, সঞ্জয় দত্ত, রণবীর কাপুর-আলিয়া ভাট-সহ বহু সেলিব্রিটির অংশ নেন এই দীপাবলির পার্টিতে।

এদিকে, অনিল কাপুরের বাড়ির 'দীপাবলি' পার্টিতে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা।  অর্জুন কাপুরকে সঙ্গে নিয়ে মালাইকা যখন অনিল কাপুরের বাড়িতে হাজির হওয়ার পরপর ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। 

অনিল কাপুর, সোনম কাপুরদের দীপাবলি পার্টিতে আরও হাজির হন করিনা কাপুর, করিশমা কাপুর, অমৃতা অরোরাও।