দক্ষিণী অভিনেতাকে খুনের হুমকি

প্রকাশ: ৩০ অক্টোবর ২০১৯      

বিনোদন ডেস্ক

জোসফ বিজয়- ফাইল ছবি

দক্ষিণীর জনপ্রিয় অভিনেতাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। ওই অভিনেতার জোসফ বিজয়। 

সম্প্রতি এক অজ্ঞাত ব্যক্তি তামিলনাড়ুর পুলিশ কন্ট্রোল রুমে ফোনে জানান, অভিনেতা বিজয়ের বাড়িতে বোমা রাখা হয়েছে।এর জেরে তার গোটা বাড়িতে বাড়ানো হয়েছে কড়া নিরাপত্তা। ওই অভিনেতার বাড়িতে মোতায়েন করা হয়েছে পুলিশও।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানানো হয়েছে, ফোন পাওয়া মাত্রই পুলিশের একটি দল চেন্নাইয়ে বিজয়ের শালিগ্রামামের বাড়িতে পৌঁছয়। ওই সময় বাড়িতে ছিলেন বিজয়ের বাবা। তাকে গোটা ঘটনার কথা জানানো হয়। এও বলা হয়, তিনি যেন বাড়ির নিরাপত্তার কথা বাড়িয়ে দেন। পুলিশের তরফেও নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয় বিজয়ের বাড়িতে। বাড়িতে তল্লাশিও চালানো হয়। কিন্তু কোনও বোমা পাওয়া যায়নি। তাও কোনও ঝুঁকি নিতে চায়নি পুলিশ। ফোনটি কে করেছিল, তার তদন্ত শুরু করেছে পুলিশ। গোটা বিষয়টি আপাতত পুলিশের সাইবার ক্রাইম বিভাগ সামলাচ্ছে। 

পুলিশ সূত্রে খবর, চেন্নাইয়েরই এক যুবক ফোনটি করেছে। কিন্তু এখনও এ বিষয়ে নিশ্চিত নয় তারা। কী উদ্দেশ্যে ওই যুবক উড়ো ফোনে হুমকি দিয়েছিল, তাও জানা যায়নি। ঘটনাটি খতিয়ে দেখছে তারা। এ নিয়ে ইতিমধ্যেই একটি মামলাও রুজু করা হয়েছে।

দীপাবলিতে মুক্তি পেয়েছে বিজয়ের ছবি 'বিগল'। মুক্তির পর থেকেই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে ছবিটি। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বিজয়। নারীদের ফুটবল নিয়ে তৈরি হয়েছে ছবিটি।