‘আমাদের মধ্যে প্রেম আছে'

প্রকাশ: ০৯ অক্টোবর ২০১৯     আপডেট: ০৯ অক্টোবর ২০১৯       প্রিন্ট সংস্করণ     

অনিন্দ্য মামুন

বাপ্পি চৌধুরী

বাপ্পি চৌধুরী। অভিনেতা। ১৮ অক্টোবর মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি 'ডনগিরি'। শুটিং করছেন বেশকিছু বড় বাজেটের ছবিতে। সমসাময়িক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা হয় তার সঙ্গে-

১৮ অক্টোবর 'ডনগিরি' ছবিটি মুক্তি পাবে। ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন?

তিন বছর আগে 'ডনগিরি' ছবির শুটিং করেছি। ছবিটি আরও আগে মুক্তি দিলে ভালো হতো। এত গ্যাপ দিয়ে ছবি মুক্তি দিলে ছবির প্রতি দর্শক আগ্রহ হারিয়ে ফেলে। আনিুসর রহমান মিলন, আলী রাজ, সাদেক বাচ্চুদের মতো বড় অভিনেতারা এতে অভিনয় করছেন। আশা করবো ছবি ভালো চলুক।

আপনার অন্যান্য ছবির খবর কী?

দীপঙ্কর দীপনের ঢাকা '২০৪০'-এর দ্বিতীয় লটের শুটিং শুরুর প্রস্তুতি চলছে, দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২-এর শুটিং শেষ। এটা এখন মুক্তির অপেক্ষায় আছে। বেলাল সানীর ডেঞ্জার জোনেরও শুটিং শেষ। তিন ছবি নিয়েই আমি বেশ আশাবাদী। গল্প আর নির্মাণ ভিন্নতায় ছবি তিনটি দর্শকের কাছে দারুণ উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস। নতুন আরও কিছু ছবি নিয়ে কথা হচ্ছে। শিগগিরই জানাব তা।

মাহিয়া মাহির সঙ্গে ভালোবাসার রঙ দিয়ে যাত্রা শুরু করেন। এরপর বেশকিছু ছবিতে বাপ্পি-মাহি জুটি দেখেছে দর্শক। এখন দেখা যায় না কেন?

সিনেমায় শিল্পী নির্বাচন তো আমরা করি না। এটা নির্ভর করে নির্মাতা ও প্রযোজকের ওপর। তারা আমাকে আর মাহিকে জুটি করে ছবি করছেন না। এতে তো আমাদের কিছুই করার নেই। হতে পারে আমরা শুরুতে অনেক ছবি একসঙ্গে করেছি বলে বৈচিত্র্য আনতে আমার সঙ্গে অন্য নায়িকা নিচ্ছেন। আমাদের দু'জনের মধ্যে কোনো ঝামেলা নেই। দেখবেন যে কোনো সময় আবার আমরা জুটি হয়েছি।

ক্যারিয়ারের সাত বছর পেরিয়ে প্রাপ্তি-অপ্রাপ্তির হিসাব কষেছেন কখনও?

আমি তো সাধারণ একজন ছেলে ছিলাম। দেশের মানুষ আমাকে চেনেন। রাস্তায় বের হলে দর্শকরা সেলফি তুলতে আসেন। মানুষের ভালোবাসায় প্রতিদিন পার করছি। তাই বলতে পারি সিনেমার ক্যারিয়ারে অপ্রাপ্তি বলে কিছু নেই। অফুরন্ত পেয়েছি আমি।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবির মাধ্যমে অপু বিশ্বাসের সঙ্গে জুটি হয়েছেন। এদিকে আপনাদের প্রেমের গুঞ্জন চলছে। এ বিষয়ে কী বলবেন?

মিডিয়ার মানুষ আর গুঞ্জন হাত ধরাধরি করে চলে। কাজ করলে গুঞ্জন উঠবেই। আমার যে নায়িকাদের সঙ্গে কাজ হয়েছে তাদের সবার সঙ্গেই প্রেমের গুঞ্জন উঠেছে। কিন্তু সময়ের পরিক্রমায় সে গুঞ্জন হারিয়েও গেছে। সত্যিটা তো সবাই জেনেছেন। অপুর সঙ্গে আমার প্রেম পর্দায়, বাস্তবে নয়।