‘বেপরোয়া’র পর ‘মুক্তি’

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৯     আপডেট: ১০ অক্টোবর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

‘বেপরোয়া’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি হয়ে অভিনয় করেছিলেন ববি ও রোশান। গত ঈদুল আজহায় মুক্তি পায় ছবিটি। এই জুটিকে নিয়ে এবার নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক ইফতেখার চৌধুরী। ছবির নাম ‘মুক্তি’। বিশ্ব নারী দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি পাবে বলে সমকাল অনলাইনকে জানান পরিচালক। 

ছবিটিতে অভিনয়ের ব্যাপারে ববি ও রোশা দু’জনই নিশ্চিত করেছেন। ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন ববি। তার চরিত্রের নাম মুক্তি। এর আগেও অ্যাকশন জেসমিন ও বিজলী নামের দুটি ছবিতে নাম ভূমিকায় দেখা গেছে তাকে। 

নতুন  এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় প্রসঙ্গে সমকাল অনলাইনকে ববি বলেন, নাম ভূমিকায় এটি আমার তৃতীয় ছবি। মুক্তি চরিত্রটি অসাধারণ একটি চরিত্র। এই চরিত্রের মাধ্যমে সমাজের নারীদের কাছে দারুন একটি বার্তা পৌছে দিতে পারব বলে আমার বিশ্বাস।’

ছবিটিতে এখনও কাগজে কলমে চূড়ান্ত নন রোশান। তবে মৌখিকভাবে চূড়ান্ত বলে জানান তিনি। রোশান বলেন, ছবিটি নিয়ে দীর্ঘদিন ধরেই কথা হচ্ছে ইফতেখার চৌধুরীর সঙ্গে। শিগগিরই হয়তো চুক্তি হবো। এই কাজের মাধ্যমে ইফতেখার চৌধুরীর সঙ্গে প্রথম কাজ করতে যাচ্ছি। আশা করছি দারুন কিছুই হবে।’

বাংলাদেশের প্রায় সব উৎসবকে কেন্দ্র করে ছবি মুক্তি দেয়া হলেও বিশ্ব নারী দিবসকে কেন্দ্র তেমন কোন ছবি মুক্তি দেয়া হয়না। তাই নারী দিবসে নারীর গুরুত্ব কী সিনেমার মাধ্যমেই তুলে ধরার চেষ্টা করবেন বলে মন্তব্য পরিচালক ইফতেখার চৌধুরীর। 

পরিচালক জানান চলতি বছরের নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু কথা। আর আাগমী বছরের ৮ মার্চ বিশ্ব নারী দিবসে মুক্তি দেয়া হবে ছবিটি।