গানের মডেল জাহিদ হাসান, নৃত্যপরিচালক মৌ

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৯     আপডেট: ০৫ নভেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

জাহিদ হাসান ও মৌ

আরও একবার মিউজিক ভিডিওর মডেল হলেন অভিনেতা জাহিদ হাসান। কণ্ঠশিল্পী হায়দার হোসেনের 'অল্প বয়সী বউ' গানের ভিডিওতে তাকে মডেল হিসেবে অভিনয় করতে দেখা যাবে। শুধু অভিনয় নয়, এই গানের ভিডিও পরিচালনা করেছেন জাহিদ হাসান। এর চেয়ে বড় খবর, গানের ভিডিওতে নৃত্যনির্দেশক হিসেবে কাজ করেছেন সাদিয়া ইসলাম মৌ। এই প্রথম জাহিদ হাসান পরিচালিত কোনো গানের ভিডিওতে নাচের নির্দেশক হিসেবে কাজ করেছেন নন্দিত মডেল ও নৃত্যশিল্পী মৌ। তার সঙ্গে নাচের নির্দেশক হিসেবে আরও ছিলেন ফারহানা খান তান্না। 'অল্প বয়সী বউ' গানের কথা লেখার পাশাপাশি সুরও করেছেন শিল্পী হায়দার হোসেন নিজে। সংগীতায়োজন করেছেন অনিক ফয়সাল। ভিডিওতে জাহিদ হাসানের বিপরীতে মডেল হিসেবে অভিনয় করেছেন নাবিলা ইসলাম। শিগগিরই 'হায়দার হোসেন মিউজিক' নামে ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ পাবে বলে এর শিল্পী ও নির্মাতা জানান।

আবার মিউজিক ভিডিওতে মডেল হওয়া ও পরিচালনা নিয়ে জাহিদ হাসান বলেন, 'হায়দার হোসেনের অনুরোধে গানের ভিডিওতে কাজ করা। তিনি আমার পছন্দের একজন শিল্পী। তার গানের কথা, সুর ও সংগীতায়োজেনে ভিন্নতা আছে। ভিডিওতে আছে মজার গল্প, যে জন্য মিউজিক ভিডিও পরিচালনা করেও আনন্দ পেয়েছি। একই সঙ্গে ভালো লাগার বিষয় হলো- সাদিয়া ইসলাম মৌ ও ফারহানা খান তান্নাকে ভিডিওর জন্য নৃত্যপরিচালক হিসেবে পাওয়া। কাজের শুরু থেকে শেষ পর্যন্ত তারা আন্তরিকভাবে সহযোগিতা করেছেন।'

সাদিয়া ইসলাম মৌয়ের কথায়, জাহিদ হাসান যখনই তাকে ও তান্নাকে ভিন্নধর্মী গানের ভিডিও নির্মাণের পরিকল্পনা শুনিয়েছেন এবং নাচের বিষয়ে সহযোগিতা চেয়েছেন, মূলত তখন থেকে যুক্ত হয়ে পড়েছেন এই কাজের সঙ্গে। কাজটি ভালোভাবে শেষ করার জন্য তখন গুণী নৃত্যপরিচালক কবিরুল ইসলাম রতনও যথেষ্ট সহযোগিতা করেছেন বলে মৌ জানান।