শাকিবের পরিবর্তে সিয়াম কেনো, জানালেন পরিচালক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯     আপডেট: ১০ নভেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

‘আয়নাবাজি’-খ্যাত পরিচালক অমিতাভ রেজার ‘রিকশা গার্ল’ চলচ্চিত্রে অভিনয় করছেন শাকিব খান। সেটা অব্যশই অতিথি চরিত্র। শুরু থেকেই এমন খবর দিয়ে আসছেন অমিতাভ রেজা। ছবির শুটিং শুরুর আগে সমকাল অনলাইনকে পরিচালক বলেছিলেন, “আমার ‘রিকশা গার্ল’ ছবিতে শাকিব খানকে দেশের জনপ্রিয় নায়ক হিসেবেই দেখানো হবে। দেশের মানুষের কাছে শাকিব খান যেমন, ঠিক সেভাবেই তাঁকে পর্দায় উপস্থাপন করব।”

ছবিটির শুটিং শেষ। বাকী কেবল শাকিব খানের অতিথি চরিত্রের শুটিং। ঠিক এই সময়ে জানা গেলো অন্য খবর। যে ‘রিকশা গার্ল’-এ অতিথি চরিত্রে অভিনয় করার কথা ছিল শাকিব খানের। সেখানে অভিনয় করছেন না তিনি। তাই নির্মাতা অমিতাভ শাকিবের বদলে সিয়ামকে নিচ্ছেন। 

বিষয়টি নিয়ে অমিতাভ রেজা বলেন, ‘শাকিব খান অনেক ব্যস্ত অভিনেতা। তাই সে সময় দিতে পারছেন না। তাই অতিথি চরিত্রটিতে শাকিবের বদলে সিয়াম আহমেদ অভিনয় করবে।’

বলছেন শাকিব খান সময় দিতে পারছেন না। কিন্তু শুরু থেকে তো বলছিলেন শাকিব খান অভিনয় করবেন। তখন কী শিডিউল নিয়ে কথা হয়নি? প্রশ্ন করলে অমিতাভ রেজা বলেন, ছবির শুটিং শুরু থেকেই তার সঙ্গে কথা হয়েছে। তিনি তখন বলেছেন সময় দেবে। এখন সময় দেবেন দেবেন করেও দিতে পারছেন না। আমারও শাকিব খানের জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে রাজি নই। সে জায়গায় সিয়াম নেয়া হয়েছে। দ্রুত এবার শুটিং শেষ করতে চাই। 

 ‘রিকশা গার্ল’ ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য। এটি অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা রহমান। ছবিটি আগামী বছরের মার্চে মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন অমিতাভ রেজা।