মামলা খেলেন ম্যাডোনা

প্রকাশ: ১২ নভেম্বর ২০১৯      

বিনোদন ডেস্ক

ম্যাডোনা- ফাইল ছবি

কনসার্ট শুরু হওয়ার নিদির্ষ্ট সময়ে যেতে না পারায় মামলা খেলেন 'পপ কুইন' খ্যাত ম্যাডোনা। আর এ কারণে তার বিরুদ্ধে মামলা করেছেন এক ভক্ত। মামলা করা ওই ভক্তের নাম ন্যাট হলান্ডার। 

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানের প্রতিবেদনে বলা হয়েছে, ম্যাডোনার বিরুদ্ধে মামলা করা ওই ব্যক্তির দাবি; গত বছরের ১৭ ডিসেম্বর ফিলমোর মিয়ামি বিচে এক কনসার্টে অংশ নেন তিনি। ওই কনসার্টের জন্য তিনটি টিকিট কেটেছিলেন তিনি। 

স্থানীয় সময় রাত সাড়ে আটটায় কনসার্ট শুরুর কথা থাকলেও কিন্তু তিনি আরও দুই ঘণ্টা পর মঞ্চে ওঠেন। রাত সাড়ে ১০টায় কনসার্টে অংশ নেন ৬১ বছর বয়সী এই গায়িকা।

দেরিতে কনসার্ট শুরুর ফলে ওই ভক্ত অংশ নিতে পারেন নি। আদালতে দেওয়া আরজিতে তিনি লিখেছেন, ‘যাদের জন্য টিকিট কেনা হয়েছিল, তাদের সকালে স্কুল ছিল। দেরি করে শুরু হওয়ার কারণে ওই কনসার্টে তারা আর থাকতে পারেনি। কারণ, দেরি করে শুরু হওয়ায় ওই কনসার্ট শেষ হতে হতে রাত একটা বেজে যেত।’

তার দাবি, ম্যাডোনার কনসার্টের তিনটি টিকিট কিনতে এক হাজার ডলারেরও বেশি খরচা করতে হয়েছিল হলান্ডারকে।দেরি করে কনসার্ট শুরু করায় চুক্তিভঙ্গের ঘটনা ঘটেছে। এজন্য তিনি গত ৪ নভেম্বর তিনি মিয়ামি-ড্যাড কাউন্টির ফেডারেল কোর্টে মামলাটি করেছেন।

ন্যাট হলান্ডারের আরও অভিযোগ, পপ গায়িকা ম্যাডোনা সম্প্রতি হরহামেশাই কনসার্টে দেরি করে অংশ নেন।

শুধু পপ গায়িকাই নয়, এর সঙ্গে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকেও কাঠগড়ায় তুলেছেন ন্যাট হলান্ডার।