মিথিলাকে বিয়ের ইস্যুতে সৃজিত বললেন, নো কমেন্টস

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৯     আপডেট: ১৯ নভেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

মিথিলা ও সৃজিত

শুটিংয়ের জন্য কলকাতায় যান অভিনয়শিল্পী ও উপস্থাপক মিথিলা। দেশে ফেরার পরই খবর রটে তার সঙ্গে নাকি ভারতের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সম্পর্ক তৈরি হয়েছে। কলকাতার বিভিন্ন স্থানে তাদের একসঙ্গে ঘোরার ছবি প্রকাশ হয় ভারতীয় গণমাধ্যমে। সৃজিতের সঙ্গে পার্টিতেও দেখা যায় মিথিলাকে। 

সে সময় তাদের মধ্যকার সম্পর্কের কথা উড়িয়ে দেন মিথিলা। জানান, সৃজিতের সঙ্গে তার স্রেফ বন্ধুত্ব। 

তবে এবার সম্পর্ক নিয়ে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ে করতে চলেছেন মিথিলা-সৃজিত, সোমবার এমন খবরই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। 

তাদের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি।

চলতি সপ্তাহেও গুঞ্জন শোনা যাচ্ছিলো, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। ঢাকা আন্তর্জাতিক ফোক ফেস্টে একসঙ্গে তাদের ঘুরতেও দেখা গেছে।  

যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছেন সৃজিত। বিষয়টি নিয়ে মঙ্গলবার সমকাল অনলাইনের সঙ্গে কথা হয় সৃজিতের।  সে সময়  টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে ফেব্রুয়ারিতে মিথিলার সঙ্গে বিয়ের বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি বলে এটি ভুল খবর। আপনারা বিয়ে করছেন এটিও ভুল খবর? প্রশ্ন করলে সৃজিত বলেন নো কমেন্টস।