সন্তান কোলে নিক-প্রিয়াঙ্কা?

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৯     আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

নিক ও প্রিয়াঙ্কা

তামিল ‘ঠামিজান’ চলচ্চিত্রের মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়ার অভিষেক ঘটে। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে ‘দ্য হিরো’ ছবির মাধ্যমে প্রবেশ করেন।

টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারীর তালিকায় রয়েছেন ‘দেশি গার্ল’ খ্যাত এই নায়িকা। 

অশোক চোপড়া এবং মধু চোপড়ার মেয়ে প্রিয়াঙ্কা গতবছর বয়সে ১০ বছরের ছোট নিককে বিয়ে করেন।

নিক ও প্রিয়াঙ্কা

রোববার ছিল নিক-প্রিয়াঙ্কার প্রথম বিবাহবার্ষিকী। আর তাদের ‘অ্যানিভারসারি গিফট’ হিসেবেই এক অত্যুৎসাহী ফ্যানক্লাব ফটো এডিটিং সফটওয়ারে নিক-পিগির ছবি এডিট করে নিকির কোলে জুড়ে দিয়েছে এক সদ্যোজাতকে। আর ডিজিটালের যুগে কোনও কিছু ভাইরাল হয়ে যায় চোখের নিমেষে। এ ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সেই ছবি। ফ্যানেদের মনে উদয় হয়েছে নানা জল্পনার।

আগেও প্রিয়াঙ্কার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানা গুজব রটলে প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হ্যাঁ, মা হওয়ার ইচ্ছা নিশ্চয়ই রয়েছে আমার। তবে তা এখনই নয়। বর্তমানে আমি নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। এখন আমি সুটকেসের মধ্যে রয়েছি। আমার ইচ্ছা একটা বড় আলমারি কেনার।’

দেখতে দেখতে একটা বছর কাটিয়ে দিলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। গতবছর সবাই যখন জানতে পারেন বিয়ে করতে চলেছেন তারা, তা নিয়ে কম পানিঘোলা হয়নি। নিক প্রিয়াঙ্কার থেকে বয়সে ছোট হওয়ায় ওই জুটিকে শুনতে হয়েছিল নানা খারাপ মন্তব্য। শিকার হয়েছিলেন ট্রলেরও। তবে সে সবে পাত্তা না দিয়েই নিজেদের মধ্যে বুঁদ হয়ে রয়েছেন তারা দু’জন। সবে এক বছর পার হল। পথ চলা বাকি এখনও অনেকটাই...।